কালিহাতীতে সংযোগ সড়ক না থাকায় অকেজো ব্রিজ

  কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কালিহাতীতে কোকডহড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের উৎরাইল ইন্দুটি কোনাবাড়ী রাস্তার ওপর নির্মিত ব্রিজের সংযোগ সড়ক নির্মাণ করা হয়নি। ফলে বাঁশের সাঁকো দিয়ে লোকজন ব্রিজে ওঠানামা করছে। সংযোগ সড়ক না থাকায় ৭-৮টি গ্রামের মানুষ দুর্ভোগে পড়েছে।

জানা গেছে, ২০১৬-২০১৭ অর্থবছরে ৬০ ফুট দৈর্ঘ্যরে ওই ব্রিজটি দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের ৫৪ লাখ ০৪ হাজার ৬৫০ টাকা ৭০ পয়সা বরাদ্দে নির্মিত হয়। স্থানীয় ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স আবুল কুলিন এন্টারপ্রাইজ কাজটি পায় বলে জানান উপজেলা পিআইও। সাব ঠিকাদার কোকডহড়া ইউনিয়নের শামীম ব্রিজের কাজ বাস্তবায়ন করেন। ২০১৭ সালের জুন পর্যন্ত নির্মাণকাজের সময়সীমা ছিল। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে ব্রিজটি নির্মিত হলেও দু’পাশে সংযোগ সড়ক নির্মাণ করা হয়নি।

অপর দিকে উপজেলার পারখী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গোয়ারিয়া-ভিয়াইল এলাকায় নদীর ওপর ২০১৬-২০১৭ অর্থবছরে ৩০ ফুট দৈর্ঘ্যরে ওই ব্রিজটি দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের ২৩ লাখ ৪৫ হাজার ৪৬৯ টাকা ২৫ পয়সা বরাদ্দে নির্মিত ব্রিজের সংযোগ সড়ক নির্মাণ করা হয়নি। ফলে লোকজন ব্রিজের নিচে হাঁটুপানি দিয়ে চলাচল করছে। এ বিষয়ে উপজেলা পিআইও আলামিন জানান, নদীর পানি শুকালে দ্রুতগতিতে ব্রিজের সংযোগ সড়ক নির্মাণ করা হবে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter