সুনামগঞ্জ পৌর মেয়র পদে উপ-নির্বাচন

দলীয় মনোনয়ন পেতে আ’লীগ বিএনপির প্রার্থীরা ঢাকায়

  সুনামগঞ্জ প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আগামী ২৯ মার্চ সুনামগঞ্জ পৌরসভায় মেয়র পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে আওয়ামী লীগ বিএনপির সম্ভাব্য মেয়র প্রার্থীরা নিজ নিজ দল থেকে মনোনয়ন পেতে ব্যাপক তোড়জোড় শুরু করেছেন। সবাই দলীয় মনোনয়ন পেতে এখন ঢাকায় অবস্থান করছেন। আসন্ন উপ-নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের তিন প্রার্থী দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রে আবেদন ফরম জমা দিয়েছেন। তিন প্রার্থী ধানমণ্ডি দলীয় কার্যালয়ে এই ফরম জমা দেন। আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী প্রার্থীরা হলেন- পৌরসভার অকাল প্রয়াত মেয়র আয়ূব বখত জগলুলের ছোট ভাই নাদের বখত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগ নেতা দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী ও সুনামগঞ্জের পাবলিক প্রসিকিউটর ও জেলা আওয়ামী লীগ নেতা খায়রুল কবির রুমেন।

আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী নাদের বখত বলেন, আমার বড় ভাইয়ের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি আসন্ন নির্বাচনে অংশগ্রহণ করতে ইচ্ছুক। আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চাই। আমাদের পরিবার সবসময় পৌরবাসীর সুখে-দুঃখে ছিল। আমি তাদের সারথী হয়ে পাশে থাকতে চাই। দল আমাকে মূল্যায়ন করবে বলে আমি দৃঢ় আশাবাদী। জেলা আওয়ামী লীগ নেতা দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী বলেন, আমার বাবা দেওয়ান ওবায়দুর রেজা চৌধুরী সুনামগঞ্জ পৌরসভার প্রতিষ্ঠালগ্নে পৌরসভার উন্নয়নে অত্যন্ত সুনামের সঙ্গে কাজ করেছেন। আশা করছি নেত্রী আমাকে মূল্যায়ন করবেন।

অপরদিকে বিএনপি থেকে দলীয় মনোনয়ন পেতে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন সম্ভাব্য মেয়র প্রার্থী জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও সাবেক পৌর কাউন্সিলর আবদুল্লাহ আল নোমান এবং বিএনপি নেতা ও সমাজসেবক দেওয়ান সাজাউর রাজা চৌধুরী সুমন। এই দুই প্রার্থীই এখন দলীয় প্রতীক ধানের শীষের জন্য জোর তৎপরতা চালাচ্ছেন। দু’জনই দলীয় সমর্থনের ব্যাপারে আত্মবিশ্বাসী।

দেওয়ান সাজাউর রাজা চৌধুরী সুমন বলেন, ‘জেলা কমিটির সভায় বলেছি আমি গণমুখী মানুষ, আমি মানুষের জন্য কাজ করতে চাই। বিএনপির মনোনয়ন আমাকে দেয়া হলে এবং দলীয় নেতাকর্মী ঐক্যবদ্ধ থাকলে আমার বিশ্বাস আমি বিজয়ী হব। আবদুল্লাহ আল নোমান বলেন, ‘আমি জাতীয়তাবাদী দলের নির্যাতিত কর্মী, দীর্ঘদিন ধরে দলের হয়ে কাজ করছি, সুনামগঞ্জ পৌরসভার ভোটাররা বিপুল ভোটে আমাকে দু’বার কাউন্সিলর নির্বাচিত করেছেন। আমার সাহস, বিশ্বাস এবং নির্বাচন করার সব প্রস্তুতি রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×