চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৪০

  যুগান্তর ডেস্ক ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কুমিল্লা, মেঘনা, ভালুকা ও আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ৪০ জন। রোববার রাত ও সোমবার এ দুর্ঘটনা ঘটে। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিরা জানান-

কুমিল্লা ব্যুরো : কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় ১৫ যাত্রী আহত হয়েছেন। সোমবার জেলার সদর দক্ষিণ উপজেলার চাঁদপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে শহীদুল্লাহ নামের এক ব্যাংক কর্মকর্তার ডান হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে ১৩ জন একটি মামলায় হাজিরা দিতে কুমিল্লা আদালতের উদ্দেশে আসছিলেন।

আখাউড়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শিক্ষা সফরের বাস খাদে পড়ে অন্তত ২৫ জন আহত হয়েছে। সোমবার ঢাকা-আগরতলা আন্তর্জাতিক সড়কের আখাউড়া বঙ্গবন্ধু বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন- প্রভাষক মুকাদ্দেছ হোসেন, রাসেল, শিক্ষার্থী স্বর্ণা, খাদিজা, রাহমিনা, রাসেদা আক্তার, তামান্না, রুবেল, সাইমা, জান্নাসহ অন্তত ২৫ জন। আহতরা সবাই কসবা উপজেলার গোপিনাথপুর শাহ আলম ডিগ্রি কলেজের শিক্ষার্থী ও শিক্ষক।

দাউদকান্দি : সোমবার কুমিল্লার মেঘনা উপজেলার হরিপুর সড়কে অটোরিকশার চাপায় অজ্ঞাত এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত বৃদ্ধের পরনে সাদা লুঙ্গি ও খয়েরি কালারের পাঞ্জাবি ছিল।

ভালুকা (ময়মনসিংহ) : উপজেলার হবিরবাড়ী ড্রাইভারপাড়া নামক স্থানে সোমবার সকালে রাস্তা পারাপার হতে গিয়ে ঢাকাগামী বালুভর্তি ট্রাকচাপায় আবদুল কুদ্দুস (৩৮) নামের এক পথচারী ঘটনাস্থলেই মারা যান। নিহত কুদ্দুস উপজেলার হবিরবাড়ী ড্রাইভারপাড়া গ্রামের শুকুর আলীর ছেলে। অপরদিকে রোববার রাতে একই মহাসড়কের জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকায় রাস্তা পারাপারের সময় ঢাকাগামী তানজিনা পরিবহনের বাস পথচারী জুবেদা খাতুনকে (৬৫) চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহত জুবেদা উপজেলার কাশর গ্রামের মরহুম শমসের আলী মাস্টারের স্ত্রী।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter