জাতীয় পার্টির কার্যালয় ভাংচুর

ব্রাহ্মণবাড়িয়াজুড়ে বিক্ষোভ মিছিল সমাবেশ

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির কার্যালয় শনিবার ভাংচুরের ঘটনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা জাতীয় পার্টি। রোববার দুপুরে শহরের স্টেশন রোডে জাতীয় পার্টির প্রধান কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টিএ রোডে প্রতিবাদ সমাবেশ করে।

এতে জেলা জাতীয় পার্টি আহ্বায়ক ও কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা এমপির সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের উপদেষ্টা ও জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব রেজাউল ইসলাম ভূঁইয়া, জেলা জাতীয় পার্টি যুগ্ম আহ্বায়ক ওয়াহেদুল হক ওয়াহাব, মনির হোসেন দেলোয়ার, হাজী জমসেদ মিয়া, যুগ্ম সদস্য সচিব নাছির আহামেদ খান, আবু কাউছার খান, জেলা যুবসংহতি সভাপতি সৈয়দ মোকাব্বের ও সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি জেনহারুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা অভিযোগে বলেন, জেলা জাতীয় পার্টি কার্যালয়ে ভাংচুরের এ ঘটনায় ছাত্রলীগ নেতাকর্মীরা জড়িত। এ ঘটনায় ৩ দিনের মধ্যে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া না হলে তারা মানববন্ধনসহ কঠোর কর্মসূচি দিবেন।

এদিকে জাতীয় পার্টির কার্যালয়ে হামলা ও ভাংচুরের প্রতিবাদে জেলার ৯ উপজেলায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে স্ব স্ব উপজেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠন।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter