সরকারি বই বিতরণে দুর্নীতি

হাতিয়ায় টাকা ভাগাভাগি নিয়ে শিক্ষকদের হাতাহাতি

  যুগান্তর রিপোর্ট, নোয়াখালী ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হাতিয়া উপজেলায় নলেরচর প্রাথমিক বিদ্যালয়ে টাকার ভাগ-ভাটোয়ারা নিয়ে প্রধান শিক্ষকের সঙ্গে অপর শিক্ষকদের হাতাহাতি হয়েছে। সরকারি বই বিতরণে জনপ্রতি ২০০-৩০০ টাকা পরিবহন খরচের অজুহাতে প্রধান শিক্ষক শিক্ষার্থীদের কাছ থেকে প্রায় অর্ধলাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। শনিবার উপজেলা প্রশাসনের কাছে প্রধান শিক্ষকের বিরুদ্ধে এমন দুর্নীতির অভিযোগ করা হয়েছে।

শিক্ষকরা জানান, ওই বিদ্যালয়ে প্রায় ২০০ শিক্ষার্থী রয়েছে। প্রধান শিক্ষক জয়নাল আবদিন প্রতি সেট বই বিতরণে শিক্ষার্থীদের কাছ থেকে ২০০-৩০০ টাকা পরিবহন খরচের নামে আদায় করেছেন। এক সূত্র জানায়, ওই টাকা প্রধান শিক্ষক একা আত্মসাৎ করেছেন। একপর্যায়ে টাকার ভাগাভাগি নিয়ে শিক্ষকরা হাতাহাতিতে লিপ্ত হন। প্রধান শিক্ষক জয়নাল আবদিন অভিযোগ অস্বীকার করে যুগান্তরকে জানান, সরকারি বই বিতরণে টাকা নেয়া হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter