হাইওয়ে পুলিশকে গণপিটুনি

ছাতকে চালক লাঞ্ছিতের প্রতিবাদে সড়ক অবরোধ

  ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে হাইওয়ে পুলিশের হাতে এক ট্রাক চালক লাঞ্ছিত ও গাড়ি ভাংচুর করার প্রতিবাদে সড়ক অবরোধ করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টা থেকে দেড়টা পর্যন্ত দু’ঘণ্টা এ সড়ক অবরোধ কর্মসূচি পালন করে সর্বস্তরের পরিবহন শ্রমিকরা। পরে জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ রুনু মিয়ার অবৈধ চাঁদা বন্ধ ও তার অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল করা হয়। জানা যায়, ছাতক থেকে সিমেন্টবোঝাই একটি ট্রাক সিলেটে যাওয়ার পথে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের সিরাজপুর কাজিবাড়ি নামক স্থানে পৌঁছলে গাড়িটি থামিয়ে চালক ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের হাসনাবাদ-পুরান লম্বাহাটি গ্রামের আবদুল হামিদের কাছে পুলিশ কাগজ তল্লাশির নামে মোটা অংকের টাকা দাবি করে। টাকা দিতে না পারায় তাকে লাঠি দিয়ে আঘাতসহ গাড়িটি ভাংচুর করে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ চালকরা পুলিশকে গণধোলাই দেন।

এ ব্যাপারে পরিবহন শ্রমিক নেতা খালেদ আহমদ জানান, হাইওয়ে পুলিশের কাগজ তল্লাশির নামে ট্রাকসহ সব ধরনের গাড়ি থামিয়ে বেপরোয়া চাঁদাবাজির ঘটনায় চালকরা এখন অতিষ্ঠ হয়ে উঠেছেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.