ময়মনসিংহে সাবেক ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

  ময়মনসিংহ ব্যুরো ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাক আল-রাফী শাওন গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ শাওন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন। রোববার গভীর রাতে নগরীর জেলা পরিষদের সামনের এলাকায় তাকে গুলি করে দুর্বৃত্তরা। ময়মনসিংহ মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, অভ্যন্তরীণ কোন্দলের জেরে শাওনকে গুলি করা হতে পারে। তবে কী কারণে তাকে গুলি করা হয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আশফাক আল-রাফী শাওনের বাবা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এমএ কদ্দুস ছেলের ওপর হামলাকারীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান। আইসিইউ ইনচার্জ অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বলেন, শাওনের পেটে দুটি গুলি লেগেছে। তিনি এখনও পুরোপুরি আশঙ্কামুক্ত নয়। এদিকে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিনকে শহরের কেউয়াটখালী এলাকার নিজ বাসা থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। জেলা ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান জানান, ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান প্রফেসর ড. সৈয়দ সাখাওয়াত হোসেনকে হুমকির ঘটনায় তিনি মামলা করলে জসিমকে গ্রেফতার করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter