আইনজীবী সমিতির নির্বাচন

কক্সবাজারে আওয়ামী পরিষদের সংখ্যাগরিষ্ঠতা

  কক্সবাজার প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন শেষে বিকাল ৪টার দিকে শুরু হয় ভোট গণনা। চলে রাত ১০টা পর্যন্ত। পরে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মো. শাহজাহান। ফলাফলে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১০টি পদে জয়ী হয় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ। অন্যদিকে দু’জন সহ-সভাপতিসহ সাতটি পদে জয়লাভ করেছে জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী সমমনা আইনজীবী পরিষদ। নির্বাচিতরা হলেন- সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম, সহসভাপতি মোহাম্মদ ছাদেক উল্লাহ, মোহাম্মদ ফরিদ উদ্দিন ফারুকী, সাধারণ সম্পাদক ইকবালুর রশিদ আমিন সোহেল। সহ-সাধারণ সম্পাদক (সাধারণ) মো. ইউনুছ, সহ-সাধারণ সম্পাদক (হিসাব), মোহাম্মদ ইসহাক শাহরিয়ার, পাঠাগার সম্পাদক আবুল হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক এবিএম মহিউদ্দিন, সদস্য আমজাদ হোসেন, মোহাম্মদ ইসহাক, রবিউল এহেছান, মোহাম্মদ ইমরুল কায়েস (মানিক) ও লিপিকা পাল। আবুল কালাম ছিদ্দিকী, ছব্বির আহমদ, নাজিম উদ্দিন, মোহাম্মদ তাওহিদুল আনোয়ার।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.