সেনবাগে নারী গার্মেন্ট কর্মীকে গণধর্ষণ

সালিশদারসহ আটক ৩

  সেনবাগ প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নোয়াখালীর সেনবাগের ছাতারপাইয়ায় ইউপির চিলাদী গ্রামে চট্টগ্রাম বিধবা গার্মেন্ট কর্মী গণধর্ষণের ঘটনায় সেনবাগ থানা পুলিশ সালিশদারসহ ৩ জন আটক করেছে। তারা হলো ধর্ষণকারী রুবেল নুর নবী এবং প্রধান সালিশদার মাছ কাশেম। সোমবার দুপুরে এসআই রফিকুল ইসলাম ও এএসআই সাহিদুল ইসলাম অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

জানা গেছে, থেকে বৃহস্পতিবার ছুটি নিয়ে সন্তানকে দেখতে স্বামীর বাড়ি যাওয়ার পথে ওই নারীকে গাড়ি থেকে নামিয়ে ৩ মাদকসেবী ধর্ষণ করেছে। শনিবার ভিকটিমের অভিযোগের ভিত্তিতে ছাতারপাইয়া বাজারে এক সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। এতে ধর্ষণ ঘটনায় জড়িত রুবেল ও নুরনবীকে হাজির করা হলেও মূলহোতা মাদক সম্রাট সেলিমকে রাখা হয় ধরাছোঁয়ার বাইরে। তার অনুপস্থিতিতে সালিশদার হানিফ ও আবুল কাশেম ওরফে মাছ কাশেম আসামি রুবেল ও নুরনবীকে ১০ বার করে কান ধরে ওঠবস করায় এবং দুজনের ২০ হাজার টাকা জরিমানা ঘোষণা করেন। আর সেলিমের অনুপস্থিতিতে তার ৩০ হাজার টাকা জরিমানা ঘোষণা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter