ইউপি নির্বাচন

ফেঞ্চুগঞ্জে নৌকা-ধানের শীষের লড়াই

  ফেঞ্চুগঞ্জ (সিলেট) প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটের ফেঞ্চুগঞ্জে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী মাঠে নেমে পড়েছেন। দীর্ঘ পনের বছর পর আইনি জটিলতা শেষে ২০ ফেব্রুয়ারি উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণার সঙ্গে সঙ্গে নির্বাচনী আমেজ সৃষ্টি হয়েছে উপজেলা জুড়ে। দলীয় প্রতীকে নির্বাচন হওয়ায় আওয়ামী লীগ ও বিএনপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন। ২৩ ফেব্রুয়ারি জেলা আওয়ামী লীগের নেতাদের উপস্থিতিতে দলের বর্ধিত সভায় প্রার্থী বাছাই করা হয়। ইতিমধ্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী একাধিক প্রার্থীর নাম সম্বলিত তালিকা বাছাই করে অনুমোদনের জন্য কেন্দ্রে প্রেরণ করা হয়েছে। প্রতি ইউনিয়নে আওয়ামী লীগের তিনজন করে সম্ভাব্য প্রার্থীরা হলেন, ১নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়নে সাবেক চেয়ারম্যান শুকুর উদ্দিন, আওয়ামী লীগ নেতা, ইউপি সদস্য শিব্বির আহমদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসার আহমদ শাহ।

২নং মাইজগাঁও ইউনিয়নে জুবেদ আহমদ চৌধুরী শিপু, এ বি এম কিবরিয়া ময়নুল, মামুন আহমদ নেওয়াজ। ৩নং ঘিলাছড়া ইউপিতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবা আহমদ চৌধুরী, লেইছ চৌধুরী ও সাইফুল ইসলাম। ৪নং উত্তর কুশিয়ারা ইউপিতে যুক্তরাজ্য প্রবাসী লুদু মিয়া ও আফতার আহমদ। ৫নং উত্তর ফেঞ্চুগঞ্জ ইউপিতে জসিম উদ্দিন, জয়নাল আবেদীন ও দিদারুল আলম নিমু। বিএনপির মনোনয়ন পেতে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন,

ফেঞ্চুগঞ্জ ইউপিতে- বর্তমান চেয়ারম্যান জাহিরুল ইসলাম ইসলাম মুরাদ, সৈয়দ রিয়াজ আহমদ, সৈয়দ খিজির আহমদ, জহিরুল ইসলাম তানিম, উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, উপজেলা ছাত্রদলের সভাপতি এম,জে আহমেদ জাবেদ। মাইজগাঁও ইউপিতে দলীয় মনোনয়ন পেতে তৎপর রয়েছেন উপজেলা বিএনপির সভাপতি সুফিয়ানুল করিম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন শাহেদ, ঘিলাছড়া ইউপিতে সাবেক উপজেলা চেয়ারম্যান আপ্তাব আলী, বিএনপি নেতা মকসুদ আহমদ চৌধুরী, যুবদল নেতা আবদুর কাদির প্রমুখ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.