তিন সাধারণ সম্পাদকের দাবি

আখাউড়ায় কেল্লা বাবার মাজারের অর্থ আত্মসাতের অভিযোগ অস্বীকার

  আখাউড়া প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শাহ্ ছৈয়দ আহম্মদ গেছু দারাজ (রহ.) ওরফে কেল্লা বাবার মাজার কার্যালয়ে রহস্যজনক আগুন, চুরি ও মাজার উন্নয়নের নামে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ অস্বীকার করে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন মাজার পরিচালনা কমিটির বর্তমান ও সাবেক তিন সাধারণ সম্পাদক। সোমবার সকালে আখাউড়া পৌর শহরের খড়মপুর কেল্লা বাবার মাজার কমপ্লেক্সের হলরুমে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাজার পরিচালনা কমিটির বর্তমান সাধারণ সম্পাদক মো. ছালেহ নেওয়াজ খান খাদেম। এ সময় সাবেক দুই সাধারণ সম্পাদক হাসান খান খাদেম ও রুহুল আমিন খাদেম উপস্থিত ছিলেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০০৯ থেকে ২০১৭ সাল পর্যন্ত মাজার শরিফ পরিচালনা কমিটির তিনজন সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করেন। এ সময় মাজারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের নামে পাঁচ কোটি ২১ লাখ টাকা আত্মসাৎ করা হয় মর্মে নাছিরুল হক খাদেম তার নিজ বাসভবনে সম্প্রতি এক সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ তোলেন।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.