তিন সাধারণ সম্পাদকের দাবি

আখাউড়ায় কেল্লা বাবার মাজারের অর্থ আত্মসাতের অভিযোগ অস্বীকার

  আখাউড়া প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শাহ্ ছৈয়দ আহম্মদ গেছু দারাজ (রহ.) ওরফে কেল্লা বাবার মাজার কার্যালয়ে রহস্যজনক আগুন, চুরি ও মাজার উন্নয়নের নামে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ অস্বীকার করে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন মাজার পরিচালনা কমিটির বর্তমান ও সাবেক তিন সাধারণ সম্পাদক। সোমবার সকালে আখাউড়া পৌর শহরের খড়মপুর কেল্লা বাবার মাজার কমপ্লেক্সের হলরুমে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাজার পরিচালনা কমিটির বর্তমান সাধারণ সম্পাদক মো. ছালেহ নেওয়াজ খান খাদেম। এ সময় সাবেক দুই সাধারণ সম্পাদক হাসান খান খাদেম ও রুহুল আমিন খাদেম উপস্থিত ছিলেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০০৯ থেকে ২০১৭ সাল পর্যন্ত মাজার শরিফ পরিচালনা কমিটির তিনজন সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করেন। এ সময় মাজারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের নামে পাঁচ কোটি ২১ লাখ টাকা আত্মসাৎ করা হয় মর্মে নাছিরুল হক খাদেম তার নিজ বাসভবনে সম্প্রতি এক সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ তোলেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.