সংযোগ সড়কে ধস

ইসলামপুরে চলাচলে দুর্ভোগ

  ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইসলামপুর উপজেলার ইসলামপুর-উলিয়াবাজার সড়কের ডেবরাইপ্যাচ ব্রিজের এ্যাপ্রোচ ধসে সড়ক যোগাযোগ প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এতে করে পথচারীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে।

জানা যায়, সাম্প্রতিক ভয়াবহ বন্যার কারণে ইসলামপুর-উলিয়াবাজার হয়ে মেলান্দহ উপজেলার মাহমুদপুর বাজার রোডে জিসিআর পাকা রাস্তার চিনাডুলী ইউনিয়নের ডেবরাইপ্যাচ ব্রিজের দক্ষিণ পাশের এ্যাপ্রোচ ধসে যায়। বন্যার পরবর্তী ওই ব্রিজের এ্যাপ্রোচ মেরামত করতে উপজেলা পরিষদ থেকে দুই লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছিল। এলাকাবাসীরা জানায় ওই টাকা নিয়ে কিছু বালির বস্তা ডাম্পিং করা হলেও নিুমানের কাজ করায় আবারও ব্রিজের এ্যাপ্রোচ দেবে বর্তমানে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এদিকে উপজেলা সদরের সঙ্গে অন্য কোনো বিকল্প রাস্তা না থাকায় এলাকার লোকজনসহ পথচারীদের যাতায়াত করতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

এ ব্যাপারে চিনাডুলী ইউপি চেয়ারম্যান আবদুস ছালাম বলেন, উপজেলা সদরের সঙ্গে একমাত্র পাকা সড়কটি ব্রিজের এ্যাপ্রোচ দেবে যাওয়ায় বর্তমানে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। বন্যাত্তর ধসে যাওয়া ব্রিজের এ্যাপ্রোচ মেরামতের জন্য উপজেলা পরিষদের বরাদ্দকৃত দুই লাখ টাকার কাজ নিুমানের করা হয়েছে কি’ না এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কাজ নিুমানের করা হয়নি। তবে প্রয়োজনের তুলনায় বরাদ্দ কম হওয়া পুনরায় এ্যাপ্রোচ ধসে গেছে বলে জানিয়েছেন।

অপর দিকে উপজেলা এলজিইডি অফিসের উপ-সহকারী প্রকৌশলী আবু সালেহ মো. ইউসুফ শাহীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ব্রিজের এ্যাপ্রোচ মেরামত বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান, দ্রুততম সময়ের মধ্যে চলাচলের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×