সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ২০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শেরপুরে সুচিকিৎসা নিশ্চিতের দাবি

শেরপুর প্রতিনিধি

শেরপুরে চিকিৎসার মান বাড়াতে ও সুচিকিৎসা নিশ্চিত করতে ৮ দফা দাবিতে স্মারকলিপি প্রদান করেছে নারী রক্তদান সংস্থা নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। বৃহস্পতিবার জেলা প্রশাসক ও সিভিল সার্জনকে ওই স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপিতে পরিষ্কার-পরিচ্ছন্ন, সেবাবান্ধব হাসপাতাল, অযাচিত সিজার বন্ধ, আইসিইউ সুবিধাসম্পন্ন একটি অ্যাম্বুলেন্স, হাসপাতালে প্রয়োজনীয়সংখ্যক চিকিৎসক, আধুনিক ব্লাডব্যাংক, সব রকমের ওষুধ বিনামূল্যে সরবরাহের দাবি জানানো হয়েছে।

সিলেট অগ্রগামী বিদ্যালয়ে গণিত প্রতিযোগিতা

সিলেট ব্যুরো

সিলেট সরকারি অগ্রগামী বালিকা স্কুল ও কলেজের ৪র্থ আন্তঃবিদ্যালয় গণিত কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ হয়েছে। বৃহস্পতিবার প্রধান শিক্ষক বাবলী পুরকায়স্থের সভাপতিত্বে, শিক্ষার্থী নাফিসা তানজীন ও মৌনতা নাথ মিশির পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের প্রফেসর ড. মো. আশরাফ উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য দেন শাবির গণিত বিভাগের অধ্যাপক ড. নাজনীন হায়দার চৌধুরী, প্রভাতী শাখার সহকারী প্রধান শিক্ষক মমতাজ বেগম, দিবা শাখার সহকারী প্রধান শিক্ষক নুসরাত হক ও গণিত কুইজ প্রতিযোগিতার আহ্বায়ক রাফিজা খানম।

কলমাকান্দায় গৃহবধূর আত্মহত্যা

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার কলমাকান্দায় ফাঁসিতে ঝুলে দীতি চৌধুরী নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার উপজেলার বড়খাপন ইউনিয়নের দত্তখিলা গ্রামে এ ঘটনা ঘটে। দীতির স্বামী কানু চৌধুরী বিয়ের পর থেকেই ঢাকায় দিনমজুরের কাজ করেন। কলমাকান্দা থানার এসআই শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

সাটুরিয়ায় অগ্নিকাণ্ড

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি

সাটুরিয়ায় অগ্নিকাণ্ডে পাঁচটি দোকানের মালামাল পুড়ে গেছে। আনন্দ নামের মোটরসাইকেল মেরামত দোকানে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় ওই দোকানে রাখা পেট্রল পাশে দোকানে গ্যাস সিলিন্ডার আগুন লেগে যায়। বুধবার রাত ৯টায় সাটুরিয়ার হাজীপুর চৌরাস্তায় এ ঘটনা ঘটে। মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কয়েক ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

মঠবাড়িয়ায় ২ ডাকাত গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ার গুলিশাখালী গ্রামে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি মামলার আসামি তানজিম ও রাসেলকে বুধবার রাতে বরিশাল থেকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, গত জুলাই মাসে গুলিশাখালী গ্রামে মুক্তিযোদ্ধা বিজিবির (অব.) সোবেদার আ. মন্নান হাওলাদার ও প্রতিবেশী শামীম খানের বসতঘরে ডাকাতি হয়েছিল।

মাদারগঞ্জে চালককে অজ্ঞান করে ছিনতাই

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

মাদারগঞ্জে হৃদয় নামে এক চালককে অজ্ঞান করে ইজিবাইক নিয়ে গেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। হৃদয় (১৩) উপজেলার নিশ্চিন্তপুর (ধুলাউড়ি) গ্রামের মৃত তুষার আলীর ছেলে। লোকজন তাকে উদ্ধার করে মাদারগঞ্জ হাসপাতালে ভর্তি করার পর বৃহস্পতিবার তার জ্ঞান ফেরে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×