বোয়ালমারীতে ছাত্রদলের নেতা যুবলীগ আহ্বায়ক!

  ফরিদপুর ব্যুরো ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

তৃণমূল নেতাকর্মীদের পাশ কাটিয়ে যুবলীগের অনুমোদন দেয়া ফরিদপুরের বোয়ালমারী উপজেলা শাখার নতুন আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান করেছে উপজেলা যুবলীগ। শনিবার দুপুরে বোয়ালমারীর চতুল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময়কালে এ ঘোষণা দেন উপজেলা যুবলীগের আহ্বায়ক ও চতুল ইউপি চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু। এ সময় বোয়ালমারী পৌরসভা ও ১১টি ইউনিয়নের ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বোয়ালমারীতে তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে একটি সুসংগঠিত যুবলীগের কমিটি রয়েছে। একটি কুচক্রীমহল জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিশন ও ভিশনকে ব্যাহত করতে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারই অংশ হিসেবে ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনজুর হোসেন একসময় ছাত্রদলের ক্যাডার নব্য আওয়ামী লীগার রফিকুল ইসলামকে আহ্বায়ক করে গত ১৫ সেপ্টেম্বর ২৫ সদস্যবিশিষ্ট একটি কমিটি অগণতান্ত্রিকভাবে অনুমোদন করিয়ে এনেছেন। বক্তারা বলেন, সদ্য ঘোষিত কমিটির আহ্বায়ক রফিকুল ইসলামের নেতৃত্বে ছাত্রদলের ক্যাডাররা ১৯৯২ সালে বোয়ালমারী সরকারি কলেজ শাখার ছাত্রলীগের তৎকালীন সাধারণ সম্পাদক ও বর্তমান ঢাকা মহানগর দক্ষিণের ২০নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতনকে নৃশংসভাবে কুপিয়ে তার একটি হাত পঙ্গু করে দিয়েছিল। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক দাউদুজ্জামান দাউদ, সদস্য ওবায়দুর রহমান মৃধা, ওবায়দুর রহমান সর্দার, গোপাল সাহা, ইউপি সদস্য ও সদস্য ওয়াহিদুজ্জামান, আহসান হাবিব হাসান, রুবেল সিকদার, মাসুদুর রহমান মাসুদ, শেখর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক লোটাস সিকদার প্রমুখ। এছাড়া উপজেলার দশ ইউনিয়নের যুবলীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়করা উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে নতুন কমিটির সভাপতি রফিকুল ইসলাম বলেন, আমরা তো জোর করে পদ ছিনিয়ে আনতে যাইনি, আমাকে দায়িত্ব দেয়া হয়েছে তাই আমি যুবলীগের নেতৃত্ব নিয়েছি। তিনি যুবলীগকে আরও বেশি সুসংগঠিত করবেন বলে দাবি করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×