বাঞ্ছারামপুরে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

  বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাঞ্ছারামপুরে এসএসসি ও দাখিল পরীক্ষায় ২০১৯ সালে জিপিএ-৫ প্রাপ্ত ৫২৯ শিক্ষার্থীর মাঝে মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান করা হয়েছে। ঢাকাস্থ বাঞ্ছারামপুর উপজেলা কল্যাণ সমিতির উদ্যোগে শনিবার বাঞ্ছারামপুর সদরে ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম অডিটরিয়ামে পুরস্কার প্রদান করা হয়েছে। কল্যাণ সমিতির সভাপতি ও বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম এতে সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম এমপি। কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. সেলিম মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি প্রকৌশলী মিজানুর করিম, সহ-সভাপতি ও সাবেক যুগ্ম সচিব আমিরুল করিম মাওলা, ঢাকা বিভাগীয় অতিরিক্ত কমিশনার মো. সেলিম রেজা, কল্যাণ সমিতির উপদেষ্টা ও যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, সাবেক যুগ্ম সচিব ও সমিতির উপদেষ্টা সামেনা বেগম, অধ্যক্ষ আবুল খায়ের দুলাল, মো. নুরুল ইসলাম, সাঈদ আহমেদ বাবু, মোহাম্মদ শরিফুল ইসলাম, অধ্যক্ষ আবদুর রহিম, সায়েদুল ইসলাম ভূঁইয়া বকুল, আবদুল হক, নজরুল ইসলাম ব্রিটিশ, মাসুদ করিম সাজু, একেএম সহিদুল হক বাবুল, আবদুল আহাদ খোকন, জাকারিয়া খোকন প্রমুখ।

ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম মেধাবী শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, ‘তোমরা যারা মেধাবী ছাত্রছাত্রী রয়েছ, তোমরা নিজ প্রতিভার যোগ্যতায় আজকে মেধাবৃত্তি ও সম্মাননা পুরস্কার পাচ্ছ। আমি চাই তোমাদের এই মেধার ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনে দেশ-জাতির কল্যাণে বড় ধরনের ভূমিকা রাখবে। এ সময় তিনি ছাত্রছাত্রীদের জীবনে এবং তাদের পড়াশোনার ক্ষেত্রে অভিভাবক এবং শিক্ষকদের প্রভাব অপরিসীম।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×