ফুলবাড়িয়ায় সড়ক পুনরুদ্ধারে শিক্ষার্থীদের ক্লাস বর্জন

  ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

উপজেলার পুটিজানা ইউনিয়নের কালারচর গ্রামসহ পার্শ্ববর্তী গ্রামের প্রায় ২ শতাধিক শিক্ষার্থীদের বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দিয়েছে তাদের অভিভাবকরা। শিবগঞ্জ বাজান কালারচর সড়কের মুখে ৩ তলা ভবন নির্মাণ কাজ শুরু করায় সড়কটি দিয়ে যাতায়াত বাধাগ্রস্ত হওয়ায় সড়ক পুনরুদ্ধারের দাবি জানিয়ে প্রতিবাদ হিসেবে ২ দিন ধরে শিক্ষার্থীদের অভিভাবকরা এ সিদ্ধান্ত নেন।

জানা গেছে, শিবগঞ্জ বাজার টু বড়খিলা ভায়া কালারচর শহীদ মকবুল হোসেন স্মরণ সড়কের শিবগঞ্জ প্রধান সড়কের মুখে জনৈক ফয়জুর রহমান বেশ কিছু দিন ধরে টিনের ঘর নির্মাণ করে যাতায়াত বন্ধ করে দিয়ে বসবাস শুরু করেন। সম্প্রতি তিনি পুরনো ঘর ভেঙে নতুন করে ৩ তলা ভবন নির্মাণ কাজ শুরু করেন। সড়ক দিয়ে যাতায়াতে বাধাগ্রস্ত হওয়ায় কালারচর, চকবেড়ীবাড়ি, শ্রীপুর গ্রামের প্রায় ২ শতাধিক শিবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী তাদের অভিভাবকদের বিষয়টি অবহিত করলে সড়ক পুনরুদ্ধারের দাবিতে অভিভাবকরা গত ২ দিন ধরে শিক্ষার্থীদের বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দেয়। ছাত্র অভিভাবক আ. রহমান বলেন, আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দিয়েছিলাম কোনো কাজ হয়নি। বিদ্যালয় সভাপতি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবহিত করেছি তবুও কাজ হয়নি। তাই সড়ক পুনরুদ্ধারে প্রতিবাদস্বরূপ আমাদের গ্রামের সব ছাত্র-ছাত্রী বিদ্যালয় যাওয়া বন্ধ করে দিয়েছি। দাবি মানা না পর্যন্ত আমাদের ছেলেমেয়েদেরকে বিদ্যালয়ে পাঠাবো না।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. মগনী বলেন, বিদ্যালয়ে আসা বন্ধ করে দেয়ার বিষয়টি আমি জানতে পেরে সভাপতিকে ব্যবস্থা নেয়ার জন্য বলেছি। সামনে বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষা এ সময় ক্লাস বর্জন করায় ব্যাপক ক্ষতি হচ্ছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×