কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে স্পিডবোটের সংঘর্ষে আহত ৩

  শিবচর (মাদারীপুর) প্রতিনিধি ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শিবচরের কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটের পদ্মা নদীতে দুটি স্পিডবোটের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় স্পিডবোটের তিন যাত্রী গুরুতর আহত হয়। আহতরা হলেন- শিবচরের মাদবরেরচর এলাকার হাবিবুর রহমান (২২), ফাতেমা আক্তার (২০) ও মোশাররফ হোসেন (২৭)। তারা কাঁঠালবাড়ী ঘাট থেকে স্পিডবোটে করে শিমুলিয়া যাচ্ছিলেন।

রোববার সকাল পৌনে দশটার দিকে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটের চায়না চ্যানেলে এ দুর্ঘটনাটি ঘটে।

ঘাট সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শিমুলিয়া থেকে হান্নান মিয়ার মালিকানাধীন একটি স্পিডবোট ২৫ জন যাত্রী নিয়ে শিবচরের কাঁঠালবাড়ী ঘাটের উদ্দেশে ছেড়ে আসে। অপরদিকে কাঁঠালবাড়ী ঘাট থেকে খলিলুর রহমানের মালিকানাধীন স্পিডবোট ১৯ জন যাত্রী নিয়ে শিমুলিয়া যাচ্ছিল। সকাল পৌনে ১০টার দিকে চায়না চ্যানেলে প্রবেশ করলে স্পিডবোট দুটি মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুটি বোটই ডুবে যায়। গুরুতর আহত হয় ৩ যাত্রী। ঘটনার পরই অন্য স্পিডবোট ও ট্রলার এসে যাত্রীদের উদ্ধার করে।

তবে সব যাত্রীকে পাওয়া গেছে বলে কাঁঠালবাড়ী ঘাটের নৌপুলিশ ফাঁড়ি জানিয়েছে। নৌপুলিশের একটি সূত্র জানায়, চ্যানেল মুখে ড্রেজারের পাইপের কারণে স্পিডবোট দুটি একপাশে চেপে আসতে গিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। যাত্রীদের উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×