বড়লেখা শহরের জলাবদ্ধতা

নিরসনে দখলীয় ভূমি পুনরুদ্ধার কার্যক্রম শুরু

  বড়লেখা প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বড়লেখা পৌরশহরের জলাবদ্ধতা নিরসনের স্থায়ী সমাধানের লক্ষ্যে পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী এবার সড়ক ও জনপথ বিভাগের ভরাট করা জবরদখলীয় খাল ও নালা পুনরুদ্ধার কাজ শুরু করেছেন। এতে বৃষ্টির পানি দ্রুত নিষ্কাষিত হবে এবং শহরের ব্যবসায়ী ও কলোনিবাসীর দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হবে। প্রভাবশালী মহল নিজেদের মার্কেট, বাসা-বাড়ির সামনের সড়ক ও জনপথ বিভাগের রাস্তার পাশের খাল ভরাট করায় বৃষ্টির পানি নিষ্কাশনে প্রতিবন্ধতকার সৃষ্টি হয়। ভারি ও অল্প বৃষ্টিতে তীব্র জলাবদ্ধতার কারণে পৌরসভার ব্যবসায়ী ও কলোনিবাসীকে বছরে ৩-৪ বার মারাত্মক দুর্ভোগ পোহাতে হয়। গত বছর ৪ দফা জলাবদ্ধতায় শত কোটি টাকার ক্ষতি হয়েছে। পৌর কর্তৃপক্ষ শহরের প্রধান এ সমস্যা নিরসনের উদ্যোগস্বরূপ সোমবার মেয়রের তত্ত্বাবধানে পৌরশহরের গাজিটেকা থেকে উত্তর চৌমুহনী পর্যন্ত সিএন্ডবি রাস্তার উভয় পাশের ভূমি পুনরুদ্ধার কাজের উদ্বোধন করেন ইউএনও মোহাম্মদ সোহেল মাহমুদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter