রায়পুর হাসপাতালের সড়কের কাজে অনিয়ম

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রায়পুর সরকারি হাসপাতালের কোয়ার্টারে যাওয়ার সড়কের কাজে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। গত এক সপ্তহ ধরে নিম্নমানের কংকর দিয়ে ঠিকাদার তাড়াহুড়ো করে কাজ করছেন বলে সংশ্লিষ্ট ডাক্তার ও কর্মচারীরা অভিযোগ করেছেন। এতে ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। হাসপাতাল সূত্রে জানা যায়, জানুয়ারির প্রথম সপ্তাহে স্বাস্থ্য ও প্রকৌশলী কার্যালয়ের মাধ্যমে প্রায় ৬ লাখ টাকায় ৮শ’ ফুট রাস্তা ও প্রায় ২ লাখ টাকা ব্যয়ে দোতলা একটি কোয়ার্টার ভবনের রংয়ের কাজের টেন্ডার পান নোয়াখালী ঠিকাদারি প্রতিষ্ঠান শাহীন অ্যান্ড সন্সের মালিক মো. শাহিন। ১৭ ফেব্রুয়ারি থেকে ঠিকাদার লক্ষ্মীপুর শহরের কয়েকজন শ্রমিকের মাধ্যমে কাজ করছেন। অনিয়ম না করে সঠিকভাবে কাজ করার জন্য ডাক্তাররা ঠিকাদারকে অনুরোধ জানালেও সে কোনো কথাই শুনছে না। বরং কেউ তার কাজে বাধা সৃষ্টি করলে ফল ভালো হবে না বলে জানান। সংশ্লিষ্ট কাজের ঠিকাদার মো. শাহিন জানান, সামান্য কাজে একটু নয়-ছয় হবেই। তাছাড়া দেশের কোনো ব্যবসায়ীরা ভালো নেই। রিপোর্ট করার দরকার নেই, সাক্ষাতে দেখা হলে চা-নাস্তার টাকা দিয়ে দেব।

লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ বলেন, হাসপাতালের কোয়ার্টারের সামনের রাস্তাগুলোর আরসিসি ঢালাইয়ের কাজ সঠিকভাবে করার জন্য ঠিকাদারকে নির্দেশ দেয়া হয়েছে। তারপরেও আমি কাজের গুণগতমান নিয়ে স্বাস্থ্য ও প্রকৌশলী কার্যালয়ের সঙ্গে যোগাযোগ করে ব্যবস্থা নেব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter