বাগেরহাটে বাড়ি ফেরা হল না মহিলা পরিষদ নেত্রীর

চার স্থানে সড়কে নিহত ছয় নওগাঁয় আহত ৪০

  যুগান্তর ডেস্ক ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকায় অনুষ্ঠান শেষে বাগেরহাটে বাড়িতে ফেরা হল না মহিলা পরিষদের সভাপতির। বগুড়ার শেরপুরে শিক্ষকসহ ৪ স্থানে ৬ জন নিহত হয়েছে। এছাড়া নওগাঁর বদলগাছীতে বাস পুকুরে পড়ে ৪০ জন আহত হয়েছে। যুগান্তর প্রতিনিধিরা জানান-

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট মহিলা পরিষদের সভাপতি শিক্ষক শিল্পী সমাদ্দার ঢাকা থেকে বাগেরহাটে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। মঙ্গলবার ঢাকা-মাওয়া মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার ঘোনা এলাকায় তাকে বহনকারী যাত্রীবাহী বাস ও ইটবোঝাই ট্রাকের সংঘর্ষ হলে তিনি নিহত হন। দুপুরে ঢাকায় বাংলাদেশ ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনালের একটি অনুষ্ঠান শেষে তিনি যাত্রীবাহী বাসে করে বাগেরহাট ফিরছিলেন।

কাশিয়ানী (গোপালগঞ্জ) : গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মঙ্গলবার নারীসহ তিনজন নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছে। নিহতরা হলেন বালু ব্যবসায়ী কাশিয়ানী উপজেলার জঙ্গলমুকুন্দপুর গ্রামের রুকু শেখের ছেলে শাহজাহান শেখ, ট্রাক চালকের সহকারী বুধপাশা গ্রামের বরকত তালুকদারের ছেলে সোহাগ তালুকদার ও বাগেরহাট সদর উপজেলার চিংড়িখালী গ্রামের মৃত জিতেন্দ্রনাথ সমাদ্দারের মেয়ে শিল্পী সমাদ্দার।

নওগাঁ : বদলগাছীতে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গিয়ে অন্তত ৪০ জন আহত হয়েছেন। আহতদের বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। এরমধ্যে ৮ জনের অবস্থা গুরুতর হওয়ায় নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের রামপুর নাম স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, মইনুল হক, আনিছুর রহমান, হারুন অর রশিদ, জাকির, মাজেদা, আজাদুল, প্রশান্ত প্রমুখ।

কাঠালিয়া (ঝালকাঠি) : ঝালকাঠির কাঠালিয়া-রাজাপুর সড়কে ভাড়ায়চালিত মোটরসাইকেল ও যাত্রীবাহী মাহেনের (টেম্পো) মুখামুখি সংঘর্ষে মিল্টন ওঝা নামের মোটরসাইকেল চালক নিহত এবং ৩ যাত্রী গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহত কৃষক আ. মন্নান হাওলাদার, স্বপন শীল ও মাহেন্দ চালক মিল্টন রায়কে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মিল্টন ওঝা উপজলার পশ্চিম ছিটকী গ্রামের গোপাল ওঝার ছেলে।

শেরপুর (বগুড়া) : ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের কলেজ রোড এলাকায় মঙ্গলবার সকালে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সরওয়ার্দী হোসেন খোকা (৮২) নামের এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। খবর পেয়ে কলেজের ছাত্র ও স্থানীয় জনগণ মহাসড়ক আধা ঘণ্টা অবরোধ করে রাখে। ঘাতক ট্রাকচালক হোসেন আলীকে (৩৫) আটক করে পুলিশে দেয়া হয়।

সিরাজগঞ্জ : সলঙ্গা থানায় ট্রাক চাপায় মুক্তি খাতুন (৮) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। সোমবার বিকালে থানার চড়িয়াশিকা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ছাত্রীর নাম মুক্তি চড়িয়াশিকা আকন্দপাড়ার মোজাম শেখের মেয়ে ও মাঠপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় ট্রাকচালক রফিকুল ইসলামকে আটক ও ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×