জীবননগরের ৩ ইউপি

আ’লীগ ও বিএনপির চেয়ারম্যান প্রার্থী ঘোষণা

  জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

উপজেলার বাঁকা, হাসাদাহ ও রায়পুর ইউনিয়ন পরিষদের ২৯ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে। ১ মার্চ মনোনয়নপত্র জমাদানের শেষ দিন। এ দিকে এ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ, বিএনপি ও জামায়াতে ইসলামী তাদের দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে। সর্বশেষ সোমবার রাতে আওয়ামী লীগ তাদের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করে। উপজেলার বাঁকা ইউনিয়নে আওয়ামী লীগের আবদুল কাদের প্রধান, বিএনপির আবুল কাশেম মুন্সী ও জামায়াত সমর্থিত হাফিজুর রহমান দলীয় মনোনয়ন পেয়েছেন। হাসাদাহ ইউনিয়নে আওয়ামী লীগের রবিউল ইসলাম বিশ্বাস রবি, বিএনপির কামাল উদ্দিন সিদ্দিকী ও জামায়াত সমর্থিত বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলাম মনোময়ন পেয়েছেন। রায়পুর ইউনিয়নে আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান তাহাজ্জত হোসেন, বিএনপির মতিয়ার রহমান ও জামায়াত সমর্থিত মোহাম্মদ আলী দলীয় মনোনয়ন পেয়েছেন। আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীরা দলীয় প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করলেও জামায়াত সমর্থিত প্রার্থীদের স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে হচ্ছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.