সান্তাহার থেকে অপহৃত শিশু উদ্ধার : চার অপহরণকারী গ্রেফতার

  বগুড়া ব্যুরো ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বগুড়ার সান্তাহার থেকে ১০ লাখ টাকা মুক্তিপণের দাবিতে অপহৃত দ্বিতীয় শ্রেণীর ছাত্র শিশু শুভ সজিবকে (৮) ২৪ ঘণ্টা পর মঙ্গলবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় ফুফাতো ভাইসহ ৪ অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।

এরা হলো- ফুফাতো ভাই আদমদীঘি উপজেলার চকসাবাজ গ্রামের নুর মোহাম্মদের ছেলে দ্বীন মোহাম্মদ রাজু (১৭), তার সঙ্গি একই গ্রামের দুলাল হোসেনের ছেলে সাগর আহমেদ (২২), বামনিগ্রামের ফরমান আলীর ছেলে জাকির হোসেন (২০) ও উৎরাইল গ্রামের রফিকুল ইসলামের ছেলে নাঈম হোসেন (১৮)।

অভিযোগে জানা গেছে, বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারের সান্দিড়া গ্রামের শিপুল সরদারের ছেলে শুভ সজিব স্থানীয় একটি স্কুলে দ্বিতীয় শ্রেণীতে পড়ে। গত সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সজিব তার সহপাঠীদের সঙ্গে স্কুল থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে দেখা হয় তার ফুফাতো ভাই দ্বীন মোহাম্মদ রাজুর সঙ্গে। রাজু তাকে খাবারের প্রলোভনে ওই গ্রামের দীঘিরপাড়ের দিকে নিয়ে যায়। নির্ধারিত সময়ে সজিব বাড়িতে না ফেরায় তার বাবা-মা খোঁজ শুরু করেন। তারা সহপাঠী আমির হোসেনের মাধ্যমে জানতে পারেন ফুফাতো ভাই রাজু তাকে নিয়ে গেছে। রাজুকে ফোন করলে সে সজিবের কথা গোপন করে এবং জানায় কাজে ঢাকা যাচ্ছে। পরে সে অন্য ফোন নম্বর থেকে মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করে। অন্যথায় শিশুটিকে হত্যার হুমকি দেয়। সজিবের বাবা শিপুল সরদার আদমদীঘি থানায় মামলা করেন। আদমদীঘি সার্কেল ও থানা পুলিশের তৎপরতায় মঙ্গলবার ঢাকার আশুলিয়া থানা পুলিশ একটি বাসা থেকে অপহরণকারী রাজুকে গ্রেফতার করে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter