মুলাদীতে মাদ্রাসায় সুপার নিয়োগে অনিয়মের অভিযোগে মামলা

  মুলাদী (বরিশাল) প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মুলাদীতে চরডিক্রী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার সুপার নিয়োগে অনিয়মের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। গত ৭ ফেব্রুয়ারি ওই মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য হুমায়ুন কবির মোল্লা ও আলমগীর হোসেন মোল্লা বাদী হয়ে মাদ্রাসার সভাপতি, ভারপ্রাপ্ত সুপারসহ তিনজনকে আসামি করে বরিশাল সহকারী জজ (মুলাদী) আদালতে মামলা দায়ের করেন। মামলার সূত্রে জানা যায়, ভারপ্রাপ্ত সুপার ইয়াসিন শেখ গত ১৯ জানুয়ারি বরিশাল কাউনিয়া মহিলা মাদ্রাসায় অনুষ্ঠিত নিয়োগ পরীক্ষায় অনিয়মের মাধ্যমে তার আত্মীয় মায়া আক্তারকে সুপার পদে নিয়োগ দেয়ার ব্যবস্থা করেছেন। বিষয়টি মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্যরা জানতে পেরে ৩১ জানুয়ারি নিয়োগ বাতিলের জন্য সভাপতির কাছে আবেদন জানায়। সভাপতি কোনো ব্যবস্থা গ্রহণ না করায় ম্যানেজিং কমিটির সদস্য হুমায়ুন মোল্লা ও আলমগীর মোল্লা এ মামলা দায়ের করে নিয়োগ বাতিলের আবেদন জানায়। এ ব্যাপারে মাদ্রাসার সভাপতি আলহাজ ছালেহ উদ্দীন হাওলাদার জানান, নিয়োগ পরীক্ষার কোনো অনিয়ম হয়নি, লিখিত ও মৌখিক পরীক্ষায় মায়া আক্তার সর্বোচ্চ নম্বর পাওয়ায় নিয়োগ বোর্ড তাকে নিয়োগ দেয়ার জন্য সুপারিশ করেছেন। তবে মহিলা প্রার্থী হওয়ায় স্থানীয় একটি মহল নিয়োগ বাতিলের চেষ্টা চালাচ্ছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.