মহিলা আ’লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  যুগান্তর ডেস্ক ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মহিলা আওয়ামী লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন স্থানে কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। যুগন্তর রিপোর্ট ও প্রতিনিধিরা জানান-

নওগাঁ : প্রধান অতিথি হিসেবে র‌্যালির নেতৃত্ব দেন জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহনাজ মালেক। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আহ্বায়ক শাহনাজ মালেকের সভাপতিত্বে সভায় জেলা আ’লীগের সহ-সভাপতি কাজী রেজাউল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল, সম্পাদক জালাল হোসেন, জেলা মহিলা লীগের আহ্বায়ক কমিটির সদস্য পারভীন আকতার, সদর থানা যুবলীগের সম্পাদক ইয়াছির আরাফাত সবুজ, বাদশা, শিউল প্রমুখ বক্তব্য রাখেন।

নাটোর : প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনুষ্ঠানিকভাবে কেক কাটা হয়। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু, জেলা মহিলা লীগের সভাপতি রতœা আহমেদ ও সম্পাদক বিউটি আহমেদ এবং যুগ্মসম্পাদক শামিম আরা শিল্পীসহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

সাতক্ষীরা : জেলা মহিলা লীগের সহ-সভাপতি শাহানা মহিদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেনি জেলা আওয়ামী লীগ সভাপতি মুনসুর আহমেদ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম, দলের যুগ্মসম্পাদক ফিরোজ কামাল শুভ্র, দলের প্রচার সম্পাদক হারুনার রশীদ, মহিলা লীগ সম্পাদক জোসনা আরা প্রমুখ।

সিরাজগঞ্জ : উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা খাতুন মিনির সভাপতিত্বে দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সম্পাদক সঞ্জিত কর্মকার।

এছাড়া প্রভাষক মর্জিনা খাতুন, শায়লা পারভীন, মনোয়ারা পারভীন শিল্পী, মাহফুজা খাতুন, শারমিন খাতুন প্রমুখ।

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) : উল্লাপাড়া আওয়ামী লীগ কার্যালয়ে কামরুল নাহার আলোর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মারুফ বিন হাবিব, জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, অধ্যাপক ইদ্রিস আলী, রিবলী ইসলাম কবিতা, লাবলী পারভীন, অঞ্জনা পারভীন, আবদুস ছামাদ ও হাফিজুর রহমান। আলোচনা শেষে শহরে আনন্দ র‌্যালি বের করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×