ইউনিয়ন পরিষদ নির্বাচন

ফরিদপুরে আ’লীগ-বিএনপির প্রতীক পেলেন যারা

  ফরিদপুর ব্যুরো ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

২৯ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে ফরিদপুর সদর উপজেলার ১১ ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচন সামনে রেখে সরগরম হয়ে উঠেছে নির্বাচনী এলাকা। রাত-দিন প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। আওয়ামী লীগ-বিএনপির প্রার্থীদের সঙ্গে পাল্লা দিয়ে কয়েকটি ইউনিয়নে প্রচারণা চালিয়ে যাচ্ছেন স্বতন্ত্র্য প্রার্থীরা। এদিকে, দলীয় মনোনয়ন নিয়ে আওয়ামী লীগ ও বিএনপিতে চাপা ক্ষোভ বিরাজ করছে। আওয়ামী লীগের ত্যাগী প্রার্থীদের মনোনয়ন না দিয়ে বিএনপি থেকে আওয়ামী লীগে আসা চেয়ারম্যানদের দলীয় প্রতীক দেয়ায় বেশ ক্ষুব্দ কয়েক চেয়ারম্যান প্রার্থী। এদিকে, দলের মনোনয়ন না পেয়ে কয়েকটি ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করতে পারেন বিএনপির কয়েক প্রার্থী। আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের তরফ থেকে যাদের দলীয় প্রতীক নৌকা দিয়েছেন তারা হলেন, ঈশান গোপালপুর ইউনিয়নে শহিদুল ইসলাম, চরমাধবদিয়া ইউনিয়নে তুহিনুর রহমান মণ্ডল, নর্থচ্যানেল ইউনিয়নে মোফাজ্জেল হোসেন, ডিক্রিরচর ইউনিয়নে মেহেদী হাসান মিন্টু ফকির, মাচ্চর ইউনিয়নে সরোয়ার হোসেন সন্টু, অম্বিকাপুর ইউনিয়নে আবু সাঈদ চৌধুরী, কৃষ্ণনগর ইউনিয়নে একে এম বাদশা মিয়া, কানাইপুর ইউনিয়নে বেলায়েত হোসেন ফকির, কৈজুরী ইউনিয়নে ইফতেখার হোসেন ইকু, গেরদা ইউনিয়নে জাহিদুর রহমান এবং আলিয়াবাদ ইউনিয়নে ওমর ফারুক ডাবলু।

এদের মধ্যে ওমর ফারুক ডাবলু, আবু সাঈদ চৌধুরী বিএনপির সমর্থন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। পরে তারা আওয়ামী লীগে যোগ দেন। এদিকে, বিএনপি থেকে যারা ধানের শীষ প্রতীক পেয়েছেন তারা হলেন, ঈশান গোপালপুর ইউনিয়নে নুরুজ্জামান চৌধুরী পংকজ, নর্থচ্যানেল ইউনিয়নে মোস্তাকুজ্জামান মোস্তাক, মাচ্চর ইউনিয়নে রাজিব সরদার, অম্বিকাপুর ইউনিয়নে জয়নাল আবেদীন চৌধুরী, কৃষ্ণনগর ইউনিয়নে গোলাম মোস্তফা, গেরদা ইউনিয়নে শাহ রেজাউল করিম, কানাইপুর ইউনিয়নে আলতাফ হোসেন, কৈজুরী ইউনিয়নে নাজিমউদ্দিন শেখ, চরমাধবদিয়া ইউনিয়নে মির্জা সাইফুল ইসলাম আজম, আলিয়াবাদ ইউনিয়নে সামসুল আলম বাবলু, ডিক্রিরচর ইউনিয়নে মোশাররফ হোসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×