কলাপাড়ায় ইউপি নির্বাচন

আ’লীগের মনোনয়ন তালিকায় সাবেক জামায়াত নেতা!

  পটুয়াখালী ও কলাপাড়া প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পটুয়াখালীর কলাপাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন তালিকায় সাবেক এক জামায়াতের রোকনের নাম প্যানেলভুক্ত করায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের আগুন জ্বলছে। শুক্রবার উপজেলার বালিয়াতলী ইউনিয়ন থেকে কলাপাড়া উপজেলা জামায়াতের সাবেক রোকন বর্তমান বালিয়াতলী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক মো. মজিবর রহমানের নাম প্যানেলভুক্ত করে কেন্দ্রে পাঠনোর কারণে এলাকায় আওয়ামী লীগ নেতাকর্মীসহ সাধারণ মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। মজিবর রহমান পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের সংসদ সদস্য ও সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদারের চাচাতো ভাই এবং ভগ্নিপতি। ২০০১ সালে মজিবর রহমান জামায়াত থেকে আওয়ামী লীগে যোগদান করেন। তাকে নৌকা প্রতীকের তিনজনের মধ্যে তালিকাভুক্ত করে পাঠানোর কারণে স্থানীয় আওয়ামী লীগের জল্পনা-কল্পনা চলছেই। এ ইউনিয়ন থেকে অপর প্যানেলভুক্ত প্রার্থীরা হলেন বর্তমান চেয়ারম্যান এবিএম হুমায়ুন কবির ও মো. জাহাঙ্গীর মৃধা। এদিকে উপজেলার বালিয়াতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্যানেলভুক্ত মনোনয়ন তালিকায় জামায়াতের সাবেক রোকন মো. মজিবর রহমানের নাম স্থান পাওয়ায় এলাকায় আওয়ামী লীগের ভক্ত, সমর্থক ও ত্যাগী নেতাকর্মীদের মধ্যে দিন দিন ক্ষোভ বাড়ছে। তাদের অধিকাংশের অভিমত, সাংসদ মাহবুব তালুকদার এমন কাজটি করেছেন তার আত্মীয়ের কারণে। অথচ ওই ইউনিয়নে ত্যাগী আওয়ামী লীগের আরও নেতাকর্মীরা রয়েছেন। অভিযোগকারীরা নাম প্রকাশ করতে চাইছেন না এমপি মাহবুবুর রহমানের ভয়ে। শুক্রবার ওই নামগুলো প্যালেনভুক্ত করে কেন্দ্রে পাঠানো হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে। এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আলম জানান, এমপি মাহবুবুর রহমানের একদিকে ভাই, অপরদিকে ভগ্নিপতি বিধায় জামায়াতের নেতা মজিবুর রহমানের নাম চেয়ারম্যান প্রার্থীদের প্যানেলভুক্ত হয়েছে। যা অনাকাক্সিক্ষত বলে তিনি উল্লেখ করেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.