জামালপুরে বাড়িঘরে হামলা অগ্নিসংযোগ

  জামালপুর প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের বেড়াপাথালিয়ায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের জমিতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকালে সদরের শরিফপুর ইউনিয়নের বেড়াপাথালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, ৯৭ শতাংশ জমিকে কেন্দ্র করে বেড়াপাথালিয়া এলাকার মৃত বাহার মোল্লার ছেলে মো. সিরাজ মোল্লা ও তার ছেলেদের সঙ্গে একই এলাকার মৃত হাজের উদ্দিনের ছেলে শহিদুল্লাহ, মৃত আমিজ উদ্দিনের ছেলে আনোয়ার ও নিজতুল্লাহ মোল্লার ছেলে ফকির উদ্দিন গংদের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। প্রায় দুই মাস আগে পৈতৃক সূত্রে পাওয়া ৯৭ শতাংশ জমিতে ঘরবাড়ি তৈরি করে শহিদুল্লাহ গংরা। এরপর থেকে সিরাজ মোল্লার ছেলেদের সঙ্গে তাদের বিরোধ চলে। বিষয়টি মীমাংসা করার জন্য স্থানীয় মাতব্বররা কয়েক দফায় সালিশ বৈঠক করে। কিন্তু সিরাজ মোল্লার ছেলেরা জমির কোনো প্রকার কাগজপত্র দেখাতে পারে না।

ঘটনার একপর্যায়ে প্রভাবশালী সিরাজ মোল্লার ছেলেরা জামালপুর পাথালিয়া ও শাহবাজপুর এলাকা থেকে ভাড়াটিয়া লোক নিয়ে শহিদুল্লাহ লোকজনদের বাড়িঘরে হামলা ও অগ্নিসংযোগ করে। এতে তাদের চারটি বাড়িসহ প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে নষ্ট হয়ে যায়। এছাড়া একটি বাড়ি কুপিয়ে তছনছ করে প্রায় কয়েক লাক টাকার ক্ষতি সাধন করে।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter