দাগনভূঞায় ভুল চিকিৎসায় গৃহবধূর মৃত্যুর অভিযোগ

  দাগনভূঞা প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দাগনভূঞা উপজেলার রাজাপুর বাজারে হাতুড়ি চিকিৎসকের ভুল চিকিৎসায় সোমবার রাতে জোসনা আক্তার মিনু নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ওইদিন সকালে উপজেলার রাজাপুর ইউনিয়নের মধ্যম জয়নারায়ণপুর গ্রামের আসলাম বেপারি বাড়ির আবদুর রব এরশাদের স্ত্রী জোসনা আক্তার মিনুকে রাজাপুর বাজারের মা মেডিকেল সেন্টারে হাতুড়ি ডাক্তার জাহানারা আক্তার নাসরিনের কাছে নিয়ে যায়। বিকালে রোগীনির অবস্থা আশঙ্কাজনক হলে ফেনী সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত ডাক্তার পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতাল সংলগ্ন সোনালী ডায়াগনস্টিক সেন্টারে আল্ট্রাসনোগ্রাম করার জন্য পাঠালে মুহূর্তের মধ্যে তার মৃত্যু ঘটে।

এ ব্যাপারে অভিযুক্ত হাতুড়ি ডাক্তারের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে সাংবাদিক পরিচয় পেয়ে রং নম্বর বলে জানান। নিহতের শ্বশুর সফিকুর রহমান ও বাড়ির একাধিক নারী পুরুষ জানায়, ডিএনসি করার জন্য মিনুকে ওই ডাক্তারের কাছে নিয়ে গেলে তিনি চিকিৎসা করেন। পরে ফেনীর ডায়াগনস্টিক সেন্টারে মারা যায়। উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম ভূঞা জানান, ঘটনাটি তিনি শুনেছেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান আ ন ম কাশেদুল হক বাবর জানান, যুবলীগ নেতা আবদুল খালেক মাস্টার আমাকে অবহিত করে রাজাপুর বাজারের হাতুড়ে ডাক্তার জাহানারা আক্তার নাসরিন ওই গৃহবধূকে ডিএনসি করার সময় অতিরিক্ত রক্তক্ষরণ হয়। পরে ফেনীতে ওই গৃহবধূর মৃত্যু ঘটে।

দাগনভূঞা থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, তিনি এ বিষয়ে কিছু জানে না। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেবেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.