চাঁদা না দেয়ার জের

সুবর্নচরে শিশুর হাত-পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা

  যুগান্তর রিপোর্ট, নোয়াখালী ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নোয়াখালী সুবর্নচর সন্ত্রাসীরা ষষ্ঠ শ্রেণীর শিশুকে হাত-পা বেঁধে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার চর আমান উল্লাহ ইউনিয়নের চর কাজী মোখলেছ গ্রামে এ ঘটনা ঘটে। আহত শিশু নজরুল ইসলামকে (১২) জেলা শহর মাইজদী গত ২ দিন ধরে চিকিৎসাধীন রয়েছে। নজরুল ইসলাম ওই গ্রামের আমির হোসেনের ছেলে।

এলাকাবাসী জানান, আহত শিশুর মা হাছিনা বেগমের কাছে ওই ইউনিয়নের আলী আজ্জমের ছেলে সন্ত্রাসী জয়নাল আবদিন ১০ দিন আগে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে। হাছিনা বেগম তাকে চাঁদা না দিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও লোকদের জানায়। এ সংবাদ জয়নাল আবদিনের কাছে জানাজানি হয়ে যায়। এতে সে ক্ষিপ্ত হয়ে তার অনুগত ২-৩ জন সন্ত্রাসী নজরুল ইসলামকে ধরে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে হাত-পা ভেঙে অন্যত্র নিয়ে যাওয়ার প্রস্তুতি নেয়। আহত শিশুর চিৎকারে পাশের ব্যবসায়ীরা ও তার মা-বাবা সংবাদ পেয়ে ঘটনাস্থলে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আমির হোসেন বাদী হয়ে সন্ত্রাসী জয়নাল আবদিনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। ওসি সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা না নিয়ে সমঝোতার প্রস্তাব দেন। চর জব্বর থানার ওসি নিজামউদ্দিন যুগান্তরকে জানান, জয়নাল আবদিন ও তার ভাই বাবলুসহ অপরদের বিরুদ্ধে এলাকায় চাঁদাবাজি, খুন, ধর্ষণসহ একাধিক মামলা ও জিডি রয়েছে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.