চুনারুঘাটে বিয়ে করা হল না যুবলীগ নেতার

আরও ৩ স্থানে সড়কে ৪ জন নিহত

  যুগান্তর ডেস্ক ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হবিগঞ্জের চুনারুঘাটে বিয়ে করা হল না যুবলীগ নেতার। আয়োজন চলাকালে সড়কে প্রাণ গেছে তার। এ ছাড়া চট্টগ্রামের মিরসরাই, টাঙ্গাইল ও লক্ষ্মীপুরের রামগঞ্জে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। যুগান্তর প্রতিনিধিরা জানান-

চুনারুঘাট : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের ডুলনা গ্রামের ওয়ার্ড যুবলীগ নেতা মো. মাসুক মিয়ার বিয়ের দিন ধার্য ছিল ২ মার্চ (শুক্রবার)। এ নিয়ে চলছিল আয়োজন। সোমবার সন্ধ্যায় তিনি উপজেলার আমতলী এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন। এ ঘটনায় মো. ইকবাল মিয়া (২২) আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে মাসুক মিয়াকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মিরসরাই : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের ছোট কমলদহ এলাকায় সড়ক দুর্ঘটনায় চালকসহ দু’জন নিহত হয়েছেন। এ সময় আরও তিনজন আহত হন। নিহতরা হলেন- ফেনী বিরঞ্চি এলাকার আবুল কাশেম (৫৮), বেগমগঞ্জ উপজেলার মৃত কালা মিয়ার পুত্র আবুল কাশেম (৬৫)।

টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সদর উপজেলার তারটিয়া এলাকায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

রামগঞ্জ (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের রামগঞ্জে অবৈধ ট্রলির ধাক্কায় মঙ্গলবার সকালে থানাসংলগ্ন ওয়াপদা সড়কে রিকশাচালক মো. হানিফ মিয়া ঘটনাস্থলেই নিহত হয়েছেন। পুলিশ ট্রলির মালিক মো. ঈমাম হোসেনকে ট্রলিসহ আটক করেছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.