সিলেটে ৫৮তম সিওমেক ডে’তে শোভাযাত্রা

  সিলেট ব্যুরো ২৩ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ৫৮তম সিওমেক ডে-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনটির সূচনা হয় স্মারক উন্মোচন ও শান্তির প্রতীক পায়রা উড়ানোর মধ্য দিয়ে। এরপর কেক কাটা, বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এ সময় মনোজ্ঞ নৃত্যগীতের ‘ফ্ল্যাশমব’ এ অগ্রজ অনুজের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ পরিবেশকে প্রাণবন্ত করে তোলে। স্মৃতির ভেলায় ভেসে সাবেকরা অতীত দিনের স্মৃতিচারণ করেন স্মৃতিচারণমূলক অনুষ্ঠানে।

বিভিন্ন শিক্ষাবর্ষের স্মৃতিচারণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ময়নুল হক, উপাধ্যক্ষ অধ্যাপক ডা. নন্দ কিশোর সিনহা, বিএমএ সভাপতি ও স্বাচিপ আহ্বায়ক অধ্যাপক ডা. রুকন উদ্দিন আহমদ, স্বাচিপের সদস্য সচিব অধ্যপক ডা. এমএ আজিজ চৌধুরী। শিক্ষার্থীদের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বুদ্ধদেব কর। ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম হৃদয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে ছাত্রদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মিল্টন আহমেদ, আলতাফুর রহমান আলতাফ, সুমন রায়, আজিজ হক প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×