ধর্মপাশা উপজেলা চেয়ারম্যানকে কারণ দর্শানোর নোটিশ

  যুগান্তর রিপোর্ট, তাহিরপুর ও ধর্মপাশা প্রতিনিধি ৩১ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রুকন
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রুকন। ছবি - যুগান্তর

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রুকনকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন হাইকোর্ট।

তিনি জেলা পরিষদের সদস্য পদে থেকে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় ও নির্বাচনের আগে জেলা পরিষদে পদত্যাগপত্র না দেয়ায় চার সপ্তাহের মধ্যে জবাব চেয়ে এ নোটিশ দেয়া হয়।

হাইকোর্টে দায়ের করা একটি রিট পিটিশনের পরিপ্রেক্ষিতে তাকে কারণ দর্শানোর এ আদেশ দেয়া হয়। কোন কর্তৃত্ববলে তিনি ‘ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে’ আছেন তার কারণও জানাতে আদেশ জারি করা হয়।

মোজাম্মেল হোসেন রুকন ধর্মপাশার নওদার গ্রামের মৃত আবদুর রশীদের ছেলে ও সুনামগঞ্জ-১ আসনের সরকারদলীয় সংসদ সদস্য (এমপি) মোয়াজ্জেম হোসেন রতনের ছোট ভাই।

একই সঙ্গে তিনি সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য ও ধর্মপাশা উপজেলা যুবলীগ সভাপতি। রুকনের উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে থাকার বিষয়টি চ্যালেঞ্জ করে রিট পিটিশনটি দায়ের করেন ওই উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতাকারী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আহমদ মুরাদ।

মুরাদ সুনামগঞ্জ জেলা পরিষদের ৩নং ওয়ার্ডের সাবেক সদস্য।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×