মাদারীপুরে দুই ইটভাটা মালিক গ্রুপের সংঘর্ষ

নারীসহ আহত ২০

  মাদারীপুর প্রতিনিধি ০৮ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা এলাকায় বৃহস্পতিবার আধিপত্য নিয়ে দুই পক্ষের সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় পলাশ ও সোহাগকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় দুই ইটভাটার মালিককে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পাঁচখোলা এলাকার সোবাহান ফকিরের ইটের ভাটার পাশেই আবদুল মান্নান খানের ইটের ভাটা। ভাটায় ইট বেচাকেনা নিয়ে দুই ভাটার মালিকপক্ষের বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে বৃহস্পতিবার সোবাহান ফকির তার লোকজন নিয়ে মান্নানের ইটভাটায় গিয়ে পাওনা টাকা দাবি করে। একপর্যায় দুই পক্ষের লোকজনই সংঘর্ষে জড়িয়ে পড়ে। আহতরা মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। অন্য আহতরা হলেন- সুকুমার, মো. আমিরুল, আয়ুব, সাইদুল, সেলিম খান, সুমন খান, হাবিবুর রহমান খান, বিল্লাল হোসেন, মিঠুন চৌধুরী, আসিব শিকদার, খবির খান, রাশেদ খান, সাইফুল, হেমায়েত মোল্লা, শহিদুল, সুফিয়া বেগম ও রানু বেগম। আবদুল মান্নান খানের ছেলে সজীব খান বলেন, সোবাহানের নেতৃত্বে লোকজন এসে আমাদের ভাটার অফিসে ঢুকে ভাংচুর করে। সোবাহান ফকির বলেন, আমরা তাদের কোনো ক্ষতি করিনি। তারাই বরং আমাদের লোকজনকে মারধর করে। মাদারীপুর সদর থানার ওসি সওগাতুল আলম বলেন, তাই আমরা দুই পক্ষের সোবাহান ও মান্নানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। দুই পক্ষের বিরুদ্ধেই মামলা হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×