চরফ্যাশনে সিনেমা হল ভেঙে হাসপাতাল

  চরফ্যাশন (দক্ষিণ) প্রতিনিধি ১২ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোলার চরফ্যাশনের সাগরী সিনেমা হল ভেঙে সেটিকে হাসপাতালে রূপান্তর করা হয়েছে। প্রতিষ্ঠাতার নামে এর নামকরণ করা হয়েছে ‘টুনু চৌধুরী মেমোরিয়াল ডায়াগনস্টিক সেন্টার অ্যান্ড ক্লিনিক’। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি রোববার বিকালে এটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মরহুম টুনু চৌধুরীর সহধর্মিণী, ভোলা জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জাতীয় মহিলা পরিষদ ভোলা জেলার সাংগঠনিক সম্পাদক সালেহা আক্তার চৌধুরী বুলবুল, চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ ও প্রেস ক্লাব সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমুখ। এ সময় এমপি জ্যাকব স্মৃতিচারণ করে বলেন, ১৯৮৪ সালে সাগরী সিনেমা হলটি প্রতিষ্ঠিত হয়। কিন্তু কালের পরিক্রমায় তা আজ বিলুপ্ত হয়ে গেছে। ঐতিহ্যবাহী সাগরী সিনেমা হলের রূপালী পর্দা নিভে গেলেও তা আজ প্রতিষ্ঠিত হয়েছে মানবসেবার আলোয়। টুনু চৌধুরীর ছেলে ও ডায়গনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার গোলাম রাব্বি চৌধুরী সাক্ষর বলেন, আমার বাবা এখানে একটি আধুনিক চিকিৎসাসেবা প্রতিষ্ঠান স্থাপনের জন্য ওসিয়ত করে যান। যার ধারাবাহিকতায় ভোলা জেলার সর্বোচ্চ ও প্রারম্ভিক বিনিয়োগের মাধ্যমে এ প্রতিষ্ঠানটি আমরা প্রতিষ্ঠিত করেছি। মূল উদ্দেশ্য হচ্ছে লালমোহন, চরফ্যাশন ও মনপুরা উপজেলার দুর্গম চরাঞ্চলের জনগোষ্ঠীর চিকিৎসাসেবা নিশ্চিত করা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×