আ’লীগের কমিটি গঠন

ভালুকায় প্রতিপক্ষের হামলায় প্রার্থী আহত

  ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ১৯ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভালুকায় ওয়ার্ড আওয়ামী লীগের নতুন এক কমিটি গঠন নিয়ে হামলা ও বিক্ষোভ মিছিল হয়েছে। সোমবার বিকালে ধলিকুড়ি প্রাথমিক স্কুল মাঠে হামলার ঘটনা ঘটে। পরে উথুরা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বিক্ষোভ করেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। হামলায় সাধারণ সম্পাদক পদপ্রার্থী গোলাম মোর্শেদ আহত হন। সন্ধ্যায় ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে আবদুস সামাদকে সভাপতি ও এজাদুল ইসলামকে সম্পাদক হিসেবে ঘোষণা দেয়া হয়। সূত্রে জানা যায়, উথুরা ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের দিন ঠিক করা হয়েছিল। সেই মোতাবেক সভাপতি পদে দু’জন এবং সাধারণ সম্পাদক পদে তিনজন প্রার্থী তাদের নিজ নিজ প্রচার চালিয়ে আসছিলেন। সোমবার কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের কথা থাকলেও সাধারণ সম্পাদকের নাম বাদ দিয়ে শুধু সভাপতি হিসেবে আবদুস সামাদের নাম ঘোষণা করায় অপর সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থকরা প্রথমে বিক্ষোভ শুরু করে। পরে ওই বিক্ষোভ মিছিলে প্রতিপক্ষরা হামলা চালায়। এতে সাধারণ সম্পাদক প্রার্থী গোলাম মোর্শেদ আহত হন। এ বিষয়ে উথুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আকবর বলেন, সমোঝোতার মাধ্যমে আমরা একটি কমিটি গঠন করতে চেয়েছিলাম। কিন্তু এটা নেতাকর্মীরা না মানার কারণে শুধু সভাপতির নাম ঘোষণা করা হয়। এদিকে পরে সন্ধ্যায় ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে সম্পাদক হিসেবে এজাদুল ইসলামের নাম ঘোষণা দেয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×