শিশুসন্তান বিক্রি করে ধরা বাবা

  কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ২২ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জের কটিয়াদীতে বাবা তার নবজাতক কন্যা রাধিয়া আক্তারকে ৭০ হাজার টাকায় বিক্রি করে দেয়ার চাঞ্চল্যকর খবর পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার শিশুটির বাবা ফারুক ভুইয়া ও শিশুটির ক্রেতা জাকিয়া আক্তার নামে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে কটিয়াদী উপজেলার মসূয়া ইউনিয়নের রামদী গ্রামে। শিশুকন্যা রাধিয়ার মা রিনা খাতুন জানান, আমার স্বামীর বাড়ি উপজেলার বনগ্রাম ইউনিয়নের বালিরা গ্রামে। রামদী গ্রামে আমার বাবার বাড়িতে ১৪ দিন আগে রাধিয়ার জন্ম হয়। সোমবার বেলা ১১টার দিকে নবজাতক রাধিয়াকে ডাক্তার দেখানোর জন্য আমি হাসপাতালে যেতে চাইলে আমার স্বামী ফারুক ভুইয়া আমাকে যেতে নিষেধ করেন। তিনি একাই রাধিয়াকে ডাক্তার দেখানোর জন্য নিয়ে যান। দুপুর সাড়ে ১২টার সময় রাধিয়ার বাবা আমার ভাই শফিককে মোবাইল ফোনে জানায়- রাধিয়াকে এক মহিলার কোলে রেখে প্রস্রাব করতে গেলে ওই মহিলা রাধিয়াকে নিয়ে পালিয়ে গেছে। এ সংবাদ শুনে আমি আমার মা ও ভাইকে নিয়ে হাসপাতালে আসি, হাসপাতালে আমার স্বামী ও রাধিয়ার কোনো খোঁজ না পেয়ে রাধিয়ার বাবার মোবাইলে ফোন করলে তা বন্ধ পাই। এ ঘটনার পর আমার স্বামীর বাড়ি বালিরা গ্রামে গিয়ে শিশু এবং তার বাবার কোনো সন্ধান না পেয়ে থানায় এসে পুলিশের সহযোগিতা চাইলে পুলিশ অভিযান চালিয়ে রাধিয়ার বাবাকে আটক করে। তার দেয়া তথ্যানুযায়ী মসূয়া ইউনিয়নের বেতাল গ্রামের সুমন ভূঁইয়ার বাড়ি থেকে রাধিয়াকে উদ্ধার ও সুমনের স্ত্রী জাকিয়াকে গ্রেফতার করে। কটিয়াদী মডেল থানায় গ্রেফতার হওয়া জাকিয়া আক্তার জানান, তার নিঃসন্তান বোনের জন্য ৭০ হাজার টাকায় তিনি রাধিয়াকে ক্রয় করেছেন।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২১৮ ৩৩ ২০
বিশ্ব ১৫,১৮,৭১৯ ৩,৩০,৫৮৯ ৮৮,৫০২
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত