নোয়াখালী সেটেলমেন্ট অফিসে ৫ দালাল আটক

  নোয়াখালী প্রতিনিধি ০৩ ডিসেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নোয়াখালী সেটেলমেন্ট অফিসে দুদক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট যৌথ অভিযোগ চালিয়ে পাঁচ দালালকে আটক করেছেন। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের তিন মাস করে কারাদণ্ড দিয়ে কারাগারে প্রেরণ করেছেন। নোয়াখালী দুদকের সহকারী পরিচালক সুবেল আহমেদ জানান, গোপন সংবাদে দুদক জানতে পারে নোয়াখালী জোনাল সেটেলমেন্ট অফিসে (কচি মিয়ার বিল্ডিং) দালালচক্র কয়েক কর্মকর্তা-কর্মচারীর যোগসাজশে ভুয়া সিল-স্বাক্ষর দিয়ে খতিয়ান ও পর্চা সরবরাহ করে নিরীহ লোকদের সঙ্গে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। দুদক গোপনে তদন্ত করে সত্যতা পেয়ে সোমবার বেলা ২টার দিকে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান খানসহ দুদক টিম সুধারাম থানা পুলিশের সহায়তায় ওই অফিসে অভিযান চালান। এ সময় আবদুর রহিম, মনির হোসেন, সাইফুল ইসলাম, বাবুল মিয়া ও নুরুল ইসলাম নামে পাঁচ দালালকে আটক করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকানুজ্জামান খান ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে তিন মাসের কারাদণ্ড দেন।

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত