ফরিদগঞ্জে উপজেলা ও পৌর বিএনপির দুই গ্রুপের চার কমিটি

  ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি ০৯ ডিসেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপির ফরিদগঞ্জ উপজেলা শাখার সম্মেলনের মাধ্যমে উপজেলা ও পৌর বিএনপির চার কমিটি ঘোষণা করা হয়েছে। উপজেলার গৃদকালিন্দিয়া বাজারে বিএনপির কেন্দ্রীয় কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক লায়ন হারুনুর রশিদের অনুসারীরা উপজেলার গৃদকালিন্দিয়া বাজারের বালুর মাঠে উপজেলা ও পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন করে। সর্বসম্মতিক্রমে উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমানকে সভাপতি, বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. জাকির হোসেন পাটওয়ারীকে সাধারণ সম্পাদক এবং উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টিপুকে সাংগঠনিক সম্পাদক করে উপজেলা বিএনপির কমিটি ঘোষণা করা হয়। পৌর বিএনপির সভাপতি হিসেবে উপজেলা যুবদলের আহ্বায়ক নাছির পাটওয়ারী, পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক শাহাবুদ্দিন বাবুলকে সাধারণ সম্পাদক এবং আলী আজগর লিটনকে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। অন্যদিকে উপজেলার শোল্লা আশেক আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে শিল্পপতি বিএনপি সাবেক সভাপতি এমএ হান্নানের অনুসারীরা উপজেলা ও পৌর বিএনপির অপর পক্ষের দ্বিবার্ষিক সম্মেলন করে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহম্মেদ মানিক উপস্থিত ছিলেন। সেখানে আলোচনা শেষে প্রধান অতিথি শরীফ মো. ইউনুছকে সভাপতি ও মজিবুর রহমান দুলালকে সাধারণ সম্পাদক করে ফরিদগঞ্জ উপজেলা বিএনপি ও আমানত গাজীকে সভাপতি ও জাহাঙ্গীর হোসেনকে সাধারণ সম্পাদক করে পৌর বিএনপির কমিটি ঘোষণা করেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত