কুলাউড়ায় ওরসের নামে জুয়া

সংঘর্ষে আহত ৫

  কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি ১৫ ডিসেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নে হযরত শাহ কালা (রহ.) মাজারকে কেন্দ্র করে বিতর্কিত ওরসর নামে নানা অসামাজিক কর্মকাণ্ড চলছে বলে স্থানীয় লোকজন জানান। জুয়া খেলাকে কেন্দ্র করে শুক্রবার রাতে দু’পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। এসব আয়োজনের পেছনে ক্ষমতাসীন দলের প্রভাবশালীরা জড়িত বলে পুলিশ জানায়।

জানা যায়, ১২ ডিসেম্বর থেকে শুরু হয়েছে উপজেলার বরমচাল ইউনিয়নের সিংগুর এলাকায় শাহ কালা (রহ.) এর ওরস। প্রতিবছর এই ওরস ৩ দিনের হয়ে থাকলেও এবার ৫ দিনের আয়োজন করা হয়। মাজারের আশপাশ এলাকায় বসেছে অশ্লীল নৃত্য, গাঁজা ও জুয়ার জমজমাট আসর। শুক্রবার রাতে দু’পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়। আহতরা হলেন- সুন্দর মিয়া, রুহিন মিয়া, নাসির, তারিক, সাজু। আহতরা কুলাউড়া হাসপাতালে চিকিৎসা নেয়। স্থানীয় লোকজন জানান, পুলিশকে ম্যানেজ করেই এসব অপকর্ম চলছে। কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, মেলাসহ সবকিছু বন্ধ করে দেয়া হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×