সংক্ষিপ্ত সংবাদ

  ০১ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বড়াইগ্রামে শিশু ধর্ষণের চেষ্টা : আটক ১

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

বড়াইগ্রামে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে এক স্কুলছাত্রীকে (৮) ধর্ষণচেষ্টার অভিযোগে খোরশেদ আলী (৩৪) নামে রডমিস্ত্রিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ তাকে বনপাড়া পৌরসভার গুরুমশৈল এলাকা থেকে আটক করে। আটক খোরশেদ গুরুমশৈল মহল্লার মৃত হোসেন আলীর ছেলে।

স্থানীয়রা জানান, গত মঙ্গলবার শিশুটি বাড়ির পাশে খেলাধুলা করছিল। এ সময় প্রতিবেশি খোরশেদ তাকে চকলেট দেয়ার কথা বলে ঘরের ভেতর ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির কান্না শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে খোরশেদ কৌশলে সটকে পড়ে। পরে বাড়িতে ফিরে শিশুটি তার মাকে সব কিছু জানালে বুধবার তার বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

ভেড়ামারায় বিদ্যুৎস্পৃষ্টে আনসার সদস্যের মৃত্যু

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি

ভেড়ামারার জুনিয়াদহ ক্যাম্প পুলিশের আনসার ব্যাটালিয়নের সদস্য নায়েক মোতালেব (৫৭) বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা গেছেন। গোসল করার পর ক্যাম্পের ছাদে ভেজা কাপড় শুকানোর জন্য রোদে দিতে গেলে সে বিদ্যুৎপৃষ্ট হয় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শুক্রবার দুপুর ১২টায় এ ঘটনাটি ঘটে। সে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার বোয়ালিয়াপাড়া গ্রামের মৃত আবদুল মজিদের পুত্র।

শিবগঞ্জে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

শিবগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে অভিভাবক সমাবেশ ও কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে বেসরকারি স্বেচ্ছাসেবী সংঘ বিবর্তনের উদ্যোগে অনুষ্ঠানে আহবায়ক আতিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। প্রধান আলোচক ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার। সদস্য সচিব নাহিদ ইসলামের সঞ্চালনায় বক্তৃতা করেন আদিনা ফজলুল হক সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ওলিউর রহমান, রাজশাহী শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান তানবিরুল ইসলাম, রাজশাহী সিটি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ প্রমুখ।

এনায়েতপুরে কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার

চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি

এনায়েতপুরের গোপালপুর নিসিপাড়া মহল্লায় বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এক সুতা ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে কিশোর গ্যাং গ্রুপের তিন সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। পুলিশ রাতেই অভিযান চালিয়ে এই গ্রুপের আরও পাঁচ সদস্যকে গ্রেফতার ও এক লাখ টাকা উদ্ধার করেছে। গ্রেফতাররা হল আজগরা পশ্চিমপাড়া গ্রামের রসুল উদ্দিনের ছেলে রমজান আলী, আজগরা গ্রামের নুর ইসলাম মণ্ডলের ছেলে শাহাদৎ মণ্ডল, ছারোয়ারের ছেলে ফারুক, আজগরা জামতৈলের গোলাম মোস্তফার ছেলে জাহিদ, আজগরা জামাত মোড়ের শামছুলের ছেলে আল আমিন, এনায়েতপুর পুরাতন বাজারের মৃত রমজান আলীর ছলে দুদায়ের ওরফে আকিব, গোলাপুর গ্রামের হাজী ইউসুফ আলীর ছেলে আরিফুল ও মনিরুল ইসলামের ছেলে মুছা।

মাছের সঙ্গে শত্রুতা

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

বড়াইগ্রামে প্রতিহিংসাবশত কে বা কারা পুকুরে বিষ ঢেলে কমপক্ষে ১৫ লাখ টাকার মাছ মেরে ফেলেছে। শুক্রবার ভোররাতের দিকে উপজেলার বড়াইগ্রাম সদর ইউনিয়নের গরিলার বিলে চণ্ডিপুর গ্রামের মৎস্য চাষী ইব্রাহিম হোসেনের পুকুরে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত চাষী ইব্রাহিম হোসেন জানান, নয় বিঘা জলকরের পুকুরটি তিনি লিজ নিয়ে মাছ চাষ করছিলেন। আর কয়েক দিন পরে মাছ বিক্রি করার কথা ছিল তার। শুক্রবার ভোর সাড়ে ৩টার দিকে তিনি পুকুর থেকে বাড়িতে এসে ঘুমিয়ে পড়েন। সকালে মাছ ভাসতে দেখে খবর পেয়ে পুকুরে গিয়ে দেখেন কে বা কারা ইঁদুর মারার বিষাক্ত ট্যাবলেট দিয়ে তার সব মাছ মেরে ফেলেছে।

ঝিনাইদহে গাছ কাটার সময় শ্রমিকের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি

সদর উপজেলার পোতাহাটি গ্রামে শুক্রবার বিকেলে গাছ চাপায় শ্রমিকের মৃত্যু হয়েছে। সে একই উপজেলার শ্যামনগর জামতলা গ্রামের আনার উদ্দীনের ছেলে পিন্টু। গ্রাম্য সূত্র জানায়, পোতাহাটি গ্রামের মৃত রতনের বাড়ির একটি নারিকেল গাছ কাটতে ডাকা হয় পিন্টুকে। গাছ কাটার শেষ পর্যায়ে নারিকেল গাছটি তার ওপর ভেঙে পড়ে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত