সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ২৭ মার্চ ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কটিয়াদীতে অগ্নিদগ্ধ কিশোরের মৃত্যু

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কটিয়াদীতে রোমান মিয়া নামে এক কিশোর অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মারা গেছে। রোমান উপজেলার জালালপুর ইউনিয়নের দক্ষিণ জালালপুর গ্রামের মো. গোলাপ মিয়ার ছেলে। বুধবার শ্যালুমেশিন চালু করার সময় আগুন ধরে রোমান দগ্ধ হয়।

চাটমোহরে একই দিনে দুইজনের অস্বাভাবিক মৃত্যু

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

চাটমোহরে বুধবার পৃথক স্থানে অস্বাভাবিকভাবে দু’জনের মৃত্যু হয়েছে। উপজেলার নিমাইচড়া গ্রামে মালেকা খাতুন নামের এক গৃহবধূ বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন। তিনি ওই গ্রামের নাইমুদ্দিনের স্ত্রী। এছাড়া পাঁচবাড়িয়া গ্রামে মাসুদুর রহমান নামের এক যুবক পানিতে ডুবে মারা গেছেন। তিনি ওই গ্রামের আশরাফ আলীর ছেলে।

তিতাসে ডাকাত সরদার গ্রেফতার

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

তিতাসের মৌটুপি ব্রিজ থেকে আন্তঃজেলা ডাকাত সরদারকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নুরুজ্জামান দাউদকান্দি আউটবাগ গ্রামের মৃত জলিল সরকারের ছেলে।

লালমোহনে যুবকের আত্মহত্যা

লালমোহন (ভোলা) প্রতিনিধি

লালমোহনে গলায় ফাঁস দিয়ে সোহাগ নামের এক যুবক আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার দুপুরে বাহাদুর চৌমহনী এলাকায় এ ঘটনা ঘটে। সোহাগ ওই এলাকার আলমগীরের ছেলে।

চাঁদপুরে প্লাস্টিকের গোডাউনে অগ্নিকাণ্ড

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর শহরের স্ট্যান্ড রোডের ৫নং ঘাট ডাকাতিয়া নদীর পশ্চিমপাড়ে বুধবার রাতে প্লাস্টিকের বিভিন্ন মালামাল রক্ষিত বড় গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ফায়ার সার্ভিসের পাঁচটি টিম আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস উত্তরের (নতুনবাজার) উপসহকারী পরিচালক ফরিদ আহমেদ জানান, কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তদন্ত করে পরে জানানো যাবে।

শেরপুরে ওষুধ ব্যবসায়ীকে জরিমানা

শেরপুর প্রতিনিধি

শেরপুরে বুধবার নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম রাসেলের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত ওষুধের দোকানগুলোতে অভিযান চালায়। এ সময় টাউনের রঘুনাথবাজার এলাকার সুরধ্বনী মেডিকেল হল নামের ওষুধের দোকানে ১২ টাকার মাক্স ৩০ টাকা বিক্রি করায় দোকান মালিক সুধন সাহাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

ধামরাইয়ে জনতার হাতে বখাটে আটক

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ধামরাইয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে এক বখাটে যুবক। পরে তাকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়। ঘটনাটি মঙ্গলবার সকালে কেলিয়া গ্রামের। আটক ফরহাদ হোসেন একই এলাকার বাচ্চু মিয়ার বখাটে ছেলে।

আলমডাঙ্গায় নকল প্রসাধনী তৈরির কারখানায় অভিযান

চুয়াডাঙ্গা প্রতিনিধি

আলমডাঙ্গার পাঁচকমলাপুর গ্রামে বুধবার রাতে এক নকল প্রসাধনীর কারখানায় অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় প্রসাধনী তৈরির কেমিক্যাল ও মিক্সার মেশিনসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। আটক ব্যক্তির নাম ওবায়দুল।

চাটমোহরে চাল ব্যবসায়ীর জরিমানা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

চাটমোহরে পৌর শহরের পুরাতন বাজারের দুলাল চাল ঘরের মালিক রিপন দাসকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ইউএনও সরকার মোহাম্মদ রায়হান। বেশি দামে চাল বিক্রির অপরাধে বৃহস্পতিবার মোবাইল কোর্ট পরিচালনা করে এ জরিমানা করা হয়।

বোয়ালমারীতে প্রতিবন্ধীর বাড়ি ভাংচুর

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীর চতুল ইউনিয়নের শুকদেবনগরে শারীরিক প্রতিবন্ধী ইসহাক শেখের বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে প্রতিপক্ষের লোকজন এ হামলা চালায়। এ সময় ইসহাক শেখের ভাতিজা সোহাগ শেখ বাধা দিলে তাকে বেধড়ক পিটিয়ে আহত করা হয়।

গুরুদাসপুরে ব্যবসায়ীর জরিমানা

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

অতিরিক্ত পণ্য মজুদ ও বেশি দামে বিক্রির অভিযোগে গুরুদাসপুর পৌর শহরের চাঁচকৈড় বাজারে মদন কুন্ডু নামে এক ব্যবসায়ীকে বুধবার সন্ধ্যায় এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফ-উল আরেফিন ওই অভিযান পরিচালনা করেন।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ২৫
বিশ্ব ৮,৫৬,৯১৭১,৭৭,১৪১৪২,১০৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×