সাত স্থানে ৭ খুন

দিনাজপুর ও বাঘায় লাশ উদ্ধার

  যুগান্তর ডেস্ক ১৩ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নওগাঁর আত্রাইয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই খুন হয়েছেন। ময়মনসিংহের নান্দাইল ও টাঙ্গাইলের গোপালপুরে হামলায় নারীসহ দু’জনের মৃত্যু হয়েছে। খাগড়াছড়ি ও ফেনীতে দুই গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামীসহ তিনজনকে আটক করা হয়েছে। গোপালগঞ্জের কোটালীপাড়া ও যশোরের অভয়নগরে প্রতিপক্ষের হামলায় দু’জন নিহত হয়েছেন। এ ছাড়া দিনাজপুর ও রাজশাহীর বাঘায় দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে। যুগান্তর প্রতিনিধিরা জানান-

নওগাঁ : আত্রাইয়ে ছোটভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই আবদুল রহমান নিহত হয়েছেন। মঙ্গলবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আবদুল রহমান উপজেলার পতিসর গ্রামের বাসিন্দা এবং তার ছোটভাইয়ের নাম ফরিদ।

কোটালীপাড়া : কোটালীপাড়ার নাগড়া এলাকায় প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন শামসুল মোল্লা। মঙ্গলবার সন্ধ্যায় জমি নিয়ে বিরোধে আবদুস সালাম সিকদারের লোকজনের হাতে তিনি নিহত হন।

নান্দাইল (ময়মনসিংহ) : নান্দাইলে সালিশে লাঠির আঘাতে আহত মঞ্জিলা খাতুন মারা গেছেন। সোমবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। জানা গেছে, উপজেলার উদং খালপাড় গ্রামের সোলেমা খাতুনের সঙ্গে রোববার উঠোনে কাপড় টানানো নিয়ে নাতি আলমগীরের কথা কাটাকাটি হয়। এ নিয়ে আলমগীর তার দাদিকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। পরে সালিশকারীরা আলমগীরকে ক্ষমা চাইতে বলেন। এতে আলমগীর উত্তেজিত হলে সালিশকারী মো. গিয়াস উদ্দিন তাকে মারতে উদ্যত হন। এ সময় আলমগীরের মা মঞ্জিলা খাতুন এগিয়ে গেলে গিয়াস উদ্দিন তার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। পরে তিনি মারা যান।

অভয়নগর (যশোর) : অভয়নগরের মোয়াল্লেমতলা নামক স্থানে শেখ আতিয়ার রহমান ওরফে আতাই (৫৭) নামে চরমপন্থী দলের এক সদস্যকে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে। সোমবার সন্ধ্যায় আতাইকে তার বাড়ির সামনে ডেকে নিয়ে সন্ত্রাসীরা এ হত্যাকাণ্ড ঘটনায়।

গোপালপুর (টাঙ্গাইল) : গোপালপুরে হামলায় আহত রমজান সোমবার রাতে হাসপাতালে মারা গেছেন। তিনি মির্জাপুর ইউনিয়নের বড়খালি গ্রামের মৃত আ. রাজ্জাকের ছেলে। ইসলামী জলসা আয়োজন নিয়ে বড়খালি, জোত আতাউল্লাহ ও খানপাড়া গ্রামের যুবকদের মধ্যে ২৮ এপ্রিল হামলায় আহত হয়েছিলেন রমজান।

দিনাজপুর : দিনাজপুরে সাজু ইসলাম নামে ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালের পার্শ্ববর্তী খামারকাচাই নামক এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। সাজু দিনাজপুর সদর উপজেলার উলিপুর কসবা এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

বাঘা (রাজশাহী) : বাঘা-চারঘাট উপজেলার মধ্য দিয়ে বয়ে যাওয়া রুস্তমপুর-কালুহাটির বড়াল নদীর ব্রিজের উত্তর দিকে শ্মশানঘাট এলাকা থেকে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

ফেনী : ফেনীতে যৌতুকের জন্য নাঈমা আক্তার নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার রাতে নিহত গৃহবধূর প্রবাসীফেরত স্বামী ইব্রাহিমকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত গৃহবধূ নাঈমা আক্তার ছনুয়া ইউনিয়নের টঙ্গিরপাড় গ্রামের ফজলুল হকের মেয়ে।

খাগড়াছড়ি : কলেজ গেট এলাকার সার্কিট হাউস টিলায় পারভীন আক্তার নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার স্বামী ফারুক হোসেন ও শাশুড়ি আমেনা বেগমকে আটক করেছে পুলিশ।

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত