ইমাম-মোয়াজ্জিনদের হাতে এমপি জ্যাকবের চেক

  চরফ্যাশন (দক্ষিণ) প্রতিনিধি ১৩ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের ব্যক্তিগত তহবিলের অনুদানের চেক আসলামপুর ইউনিয়ন ৮০টি মসজিদের ইমাম-মোয়াজ্জিনদের হাতে তার পক্ষে তুলে দেন আছলামপুর ও ইউপি চেয়ারম্যান একেএম সিরাজুল ইসলাম।

মঙ্গলবার আসলামপুর ইউপি হলরুমে ইমাম-মোয়াজ্জিনদের মাঝে এই চেক বিতরণ করা হয়। ওই সময় সংক্ষিপ্ত বক্তৃতা বলেন, আওয়ামী লীগ সরকার সবচেয়ে বেশি ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য কাজ করেছে। সরকারের পাশাপাশি স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ব্যক্তিগতভাবে মক্তব থেকে শুরু করে মসজিদের ইমাম-মোয়াজ্জিন ও কওমি মাদ্রাসার শিক্ষকদেরকে অনুদান প্রদান করেন। বিএনপি বড় দল পরিচয় দেয় কিন্তু তারা কোনো উন্নয়ন করতে পারেনি, বিপদের মুহূর্তে মানুষের খোঁজখবরও রাখেনি। বিএনপি কথা বলে বেশি কাজ করে কম। আর এমপি জ্যাকব কথা বলে কম কাজ করে বেশি। যার প্রমাণ বাস্তবে আপনাদের চোখের সামনে ভাসছে। ওই সময় আসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ইউনিয়ন পরিষদ সচিব আল এমরানসহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত