ছয় স্থানে ৬ জনকে হত্যা

ছাত্রদল নেতাসহ আরও ৬ লাশ উদ্ধার

  যুগান্তর ডেস্ক ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

হবিগঞ্জের লাখাইয়ের চাচাতো ভাইয়ের হাতে ভাই, ঝালকাঠির কাঁঠালিয়ায় মেয়ের ছোড়া পিঁড়ির আঘাতে বাবা নিহত হয়েছেন। নড়াইলের লোহাগড়ায় নারীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। কিশোরগঞ্জের ভৈরবে অটোরিকশাসহ চালক, নোয়াখালী ও ময়মনসিংহের গফরগাঁওয়ে বৃদ্ধ খুন হয়েছেন। এদিকে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ছাত্রদল নেতা ঝালকাঠিতে অজ্ঞাত তরুণী, পটুয়াখালীর দুমকিতে জুট মিল শ্রমিক, পিরোজপুরের মঠবাড়িয়া, নাটোরের বড়াইগ্রাম ও গাজীপুরের কালিয়াকৈরে অজ্ঞাত লাশ উদ্ধার করেছে পুলিশ। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

হবিগঞ্জ : লাখাইয়ের ধর্মপুর গ্রামে চাচাতো ভাই জাকারিয়ার ফিকলের আঘাতে ইব্রাহিম মিয়া (৩৫) নিহত হয়েছেন। ফিরোজ মিয়ার ছেলে ইব্রাহিম ঢাকায় একটি রেস্টুরেন্টে চাকরি করেন। সম্প্রতি তিনি বাড়িতে এলে জমি বিক্রি নিয়ে চাচাতো ভাই জাকারিয়ার সাঙ্গে মঙ্গলবার রাতে কথা কাটাকাটি হয়।

ঝালকাঠি ও কাঁঠালিয়া : কাঁঠালিয়ার তালতলা বাজার এলাকায় মঙ্গলবার মেয়ের ছুড়ে মারা পিঁড়ির আঘাতে বাবা ক্ষিতিশ চন্দ্র শীলের মৃত্যু হয়েছে। পারিবারিক কলহের জেরে মেয়ে শুক্লা রানী এমন কাজ করে। এদিকে বুধবার ঝালকাঠি শহরের কলেজ মোড়ে স্যানিটারি কারখানার ভেতর থেকে তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া : নাসিরনগরে তরিকুল ইসলাম সাদ্দাম নামে এক ছাত্রদল নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার গোকর্ণ ইউনিয়নের ব্রাহ্মণশাসন গ্রাম থেকে সাদ্দামের লাশ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের করিম মিয়ার ছেলে। সাদ্দাম গোকর্ণ ইউনিয়ন ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

গফরগাঁও (ময়মনসিংহ) : জমির বিরোধে আসাদুল্লাহ শেখ কাঞ্চন নামে বৃদ্ধকে হত্যা করা হয়েছে। পাগলা থানার উত্তর লামকাইন গ্রামে বুধবার ওই ঘটনায় গ্রেফতার করা হন নয়ন, কাদির, ফাতেমা, কাজল, রুনা ও উজ্জলকে।

নোয়াখালী : মাইজদীতে সম্পত্তি নিয়ে বিরোধে বৃদ্ধ বেলায়েত হোসেনকে পিটিয়ে হত্যা করেছে প্রতিবেশীরা। ওই বৃদ্ধের ছেলে নুরুল ইসরাম জানান, বুধবার সাইফুল ইসলাম, আবদুল খালেক তার বাবাকে পিটিয়ে হত্যা করেছে।

ভৈরব (কিশোরগঞ্জ) : ভৈরবে অটোরিকশাসহ চালক মো. রাজু মিয়াকে (৩৫) অপহরণের একদিন পর মঙ্গলবার নরসিংদীর বেলাব থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। রাজু ভৈরব শহরের নিউটাউন এলাকার বাসিন্দা।

লোহাগড়া (নড়াইল) : সায়মানার চর গ্রামে মঙ্গলবার রাতে রহিমা বেগম নামে নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। রহিমা সায়মানার চর গ্রামের কৃষক আকবর মোল্যার স্ত্রী। মুসা মেম্বারের লোকজন এমন ঘটনা ঘটায়।

দুমকি (পটুয়াখালী) : আউয়াল হাওলাদার নামের জুট মিল শ্রমিকের ঝুলন্ত লাশ বুধবার উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতের খাবার খেয়ে আউয়াল ঘর থেকে বাইরে গিয়ে আর বাসায় ফেরেননি।

মঠবাড়িয়া (পিরোজপুর) : সূর্যমণি গ্রামে বুধবার বাড়ির সামনে ডোবা থেকে মহারাজ হাওলাদার ওরফে মন্নান হাওলাদার নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বড়াইগ্রাম (নাটোর) : কাছুটিয়া এলাকায় বুধবার অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

দিনাজপুর : নিখোঁজের তিন দিন পর দিনাজপুরে আরমান হোসেনের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তিনি শংকরপুর ইউনিয়নের নারায়ণপুর মাজাপাড়া গ্রামের বাসিন্দা।

কালিয়াকৈর (গাজীপুর) : উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের বেগমপুর এলাকায় মঙ্গলবার রাতে অজ্ঞাত ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে সামাজিক কবরস্থানে তার দাফন হয়েছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত