ধামরাইয়ে ইটভাটা শ্রমিক ধর্ষিত

সিংড়ায় ধর্ষণচেষ্টা সালিশে মীমাংসা

  ধামরাই (ঢাকা) ও সিংড়া (নাটোর) প্রতিনিধি ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকার ধামরাইয়ে ইটভাটায় এক নারী শ্রমিক ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ধর্ষককে কুপিয়ে জখম করা হয়েছে। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন। এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযুক্তের সংজ্ঞা ফিরেনি। সোমবার রাতে এ ধর্ষণের ঘটনাটি ঘটেছে পশ্চিম সূত্রাপুর চৌরাস্তা এলাকার এসএমজি ইটভাটায়। মৌসুম শেষ হওয়ায় বেশির ভাগই শ্রমিকই ইটভাটা থেকে চলে গেছেন। অফিস স্টাফ এবং বাবুর্চিসহ কয়েকজন শ্রমিক ভাটাতে রয়েছেন। সোমবার রাতে পশ্চিম সূত্রাপুর গ্রামের জামাল উদ্দিনের বখাটে ছেলে আবুল হোসেন শ্রমিক কলোনিতে ঢুকে এক তরুণীকে ধর্ষণ করে। ধর্ষিতা ওই তরুণীর ডাক-চিৎকারের ভাটার শ্রমিকরা এগিয়ে এসে ওই ধর্ষককে হাতনাতে ধরে ফেলে। একপর্যায়ে ক্ষুব্ধ শ্রমিকরা তাকে কুপিয়ে জখম করে।

এদিকে নাটোরের সিংড়ায় এক গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাত ৮টায় গোটিয়া গ্রামের এক গৃহবধূ (৩৫) ধান কাটা শ্রমিক ঠিক করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে গোটিয়া বাজারের আব্দুস সালামের বাড়ির পাশে তাকে একা পেয়ে একই গ্রামের যুবক জিহাদ আলী ও রুবেল হোসেন মুখ চেপে ধরে পাশের বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে মঙ্গলবার বিষয়টি ধামাচাপা দিতে গ্রাম্য সালিশে জুতাপেটায় রফাদফা করেন ৭ নম্বর ওয়ার্ড সদস্য ফারুক হোসেন ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন। ফারুক হোসেন বলেন, অভিযুক্তরা অল্প বয়সী হওয়ায় তাদের অভিভাবকদের ডেকে একটা মীমাংসা করে দেয়া হয়েছে। ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক তোফাজ্জল হোসেন বলেন, সাক্ষী আর জবানবন্দিতে ওই ছেলেরা দোষী না।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত