সংক্ষিপ্ত সংবাদ

  ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

মনিরামপুরে ছাত্রীসহ ছাত্রলীগ নেতা আটক

মনিরামপুর (যশোর) প্রতিনিধি

মনিরামপুর সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক হাবিবুর রহমান দ্বীপ অসামাজিক কার্যকলাপের অভিযোগে ছাত্রীসহ বুধবার পুলিশের হাতে আটক হয়েছেন। দ্বীপ ব্রাহ্মণডাঙ্গা গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে।

রায়পুরে বিয়ে ভাঙায় কিশোরীর আত্মহত্যা

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রায়পুরে প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় বাবার ওপর অভিমান করে সুমি আক্তার নামের এক কিশোরী বিষপানে আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

করমজলে বাটাগুর বাসকা কচ্ছপের ৩৪ বাচ্চা

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি

পূর্বসুন্দরবনের চাঁদপাই রেঞ্জের করমজল বন্যপ্রাণী প্রজনন কেন্দ্রে বুধবার বিলুপ্তপ্রায় বাটাগুর বাসকা কচ্ছপের ৩৪টি বাচ্চা জন্ম নিয়েছে। ৩৫ ডিমের একটি নষ্ট হয়ে যায়।

কাউনিয়ায় নির্যাতনে গৃহবধূ হাসপাতালে

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

কাউনিয়ায় ধান শুকানো নিয়ে স্বামী ও দেবরের মারধরে গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বালাপাড়া ইউনিয়নের নিজপাড়া গ্রামে মঙ্গলবার স্বামী আবুল হোসেনসহ ২ দেবর মিলে সামছুন্নাহারকে মারধর করে।

নাজিরপুরে আর্থিক অনটনে গৃহবধূর আত্মহত্যা

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

নাজিরপুরে আর্থিক অনটনের কারণে সাথী আক্তার নামের এক গৃহবধূ মঙ্গলবার রাতে আত্মহত্যা করেছেন। তিনি নাজিরপুর গ্রামের সুমন খানের স্ত্রী।

দিঘলিয়ার কামারগাতী শতভাগ বিদ্যুতায়ন

খুলনা ব্যুরো

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ওজোপাডিকোর উদ্যোগে মঙ্গলবার দিঘলিয়ার কামারগাতী গ্রামে শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করেন এমপি আবদুস সালাম মুর্শেদী। সভাপতিত্ব করেন প্রকৌশলী মোস্তাফিজুর রহমান।

আড়াইহাজারে পেটে রড ঢুকে মিস্ত্রির মৃত্যু

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আড়াইহাজারে কাজের সময় পেটে রড ঢুকে সাদেক আলী নামের রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। বুধবার উপজেলার গহরদী গ্রামে ঘটনাটি ঘটে। সাদেক ময়মনসিংহের গৌরীপুর উপজেলার কাওড়া গ্রামের রাশেদের ছেলে।

কালাইয়ে বালু উত্তোলনে লাখ টাকা জরিমানা

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

কালাইয়ে বুধবার অভিযানে ১ লাখ টাকা জরিমানা আদায় করা হয়। বালু উত্তোলন করায় আবদুল ওহাবকে ৫০ হাজার টাকা ও নীতিমালা অমান্য করায় সুমাইয়া ও রানা ক্লথস্টোরে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত