চরফ্যাশন হাসপাতাল

সিজার না করায় প্রসূতিকে কেবিন থেকে নিচে ফেলে দেয়া হল

  চরফ্যাশন (দক্ষিণ) প্রতিনিধি ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাইনি ডাক্তারের নির্দেশে প্রসূতিকে সিজার করতে হবে কিন্তু প্রসূতি স্বাভাবিকভাবে সন্তান প্রসব করায় ক্ষিপ্ত হয়ে ওই প্রসূতিকে চরফ্যাশন আধুনিক হাসপাতালের ফ্লোরে রাখার অভিযোগ উঠেছে। প্রসূতির স্বামী শিক্ষক লোকমান হোসেন জানান, আমি হাসপাতালের কর্মরত গাইনি ডাক্তার হোসনে আরার মাধ্যমে নিয়মিত আমার স্ত্রীকে চিকিৎসা করে আসছি। আগামী ১৯ মে সম্ভাব্য ডেলিভারির সময় দেয়া হয়েছিল। তবে মঙ্গলবার ভোর ৪টায় আমার স্ত্রীর স্বাভাবিকভাবে সন্তান প্রসব করে।

পরে প্রসূতির রক্তক্ষরণ হলে চিকিৎসার জন্য চরফ্যাশন আধুনিক হাসপাতালে গাইনি ডাক্তারকে দেখানোর জন্য আনা হয়। দ্বিতীয় তলায় কেবিনে ভর্তি করবে ঠিক এসময় হাসপাতালের পরিচালক খালেদ তিতুমীর বলেন, এ রোগীর চিকিৎসা এখানে হবে না, হোসনে আরা ম্যাডাম এ নির্দেশ দিয়েছেন।

রোগীকে তিতুমীরের নির্দেশে হাসপাতালের কেবিন থেকে আমার স্ত্রীর স্বজনদের সামনে নিচে ফেলে দেয় বর্ষা নামে এক সেবিকা।

এদিকে একজন রোগীর সঙ্গে চরম অমানবিক আচরণের বিষয়টি চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন ও উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা মাহমুদ হাসানসহ গণমাধ্যম কর্মীকে জানিয়েছেন রোগীর স্বজনরা। পরিচালক তিতুমীর বলেন, প্রসূতির রক্তক্ষরণ হওয়ায় তাকে হাসপাতালের জরুরি বিভাগে নেয়ার জন্য বলা হয়েছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত