কলমাকান্দায় গৃহকর্মী হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

  কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

কিশোরী গৃহকর্মী মারুফাকে শারীরিক নির্যাতন, ধর্ষণ ও হত্যার প্রতিবাদে কলমাকান্দায় এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন হয়েছে। বুধবার উপজেলা শহীদ মিনার প্রাঙ্গণে এ মানববন্ধন হয়। এ সময় বক্তারা দরিদ্র পরিবারের এ কিশোরীকে নৃশংস হত্যাকারী সিংধা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চন ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম শিমু, কলমাকান্দা মহিলা পরিষদের সভাপতি চয়না রায়, নারী নেত্রী রীনা হায়াৎ, বরদল, আদিবাসী সংগঠনের নেত্রী তেরেজা, বিজয় একাত্তর সংগঠনের উপজেলা কমিটির সভাপতি ইমন হাসান প্রমুখ। উল্লেখ্য, ৯ মে সন্ধ্যায় বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনের বাড়ি থেকে গৃহকর্মী মারুফার লাশ উদ্ধার করে মোহনগঞ্জ থানা পুলিশ।

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত