শরণখোলায় বাবা ছেলের হাতে যুবকসহ চার স্থানে ৪ খুন

পাঁচ স্থানে আরও ৫ লাশ উদ্ধার

  যুগান্তর ডেস্ক ১৫ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

শিবচরে জমি বিরোধে ও শরণখোলায় বাবা ছেলের হাতে খুন হয়েছে যুবক। বগুড়ায় কসাইকে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিপক্ষ। নলছিটিতে যুবক ও ঈশ্বরগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। লৌহজংয়ে নিখোঁজ মাঝি, রাজাপুর ও মোংলায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

শিবচর (মাদারীপুর) : কুতুবপুরে কালাম ঘরামী (২৫) নামের এক যুবকের লাশ বৃহস্পতিবার উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের লোকজনের দাবি জমিজমা নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাই হারুন ঘরামী রাতে ডেকে নিয়ে হত্যা করেছে কালাম ঘরামীকে। কালাম কুতুবপুরের ফালু মাদবর কান্দি গ্রামের নুরু ঘরামীর ছেলে।

ঝালকাঠি : নলছিটির গোপালপুর গ্রামের শেরেবাংলা এলাকায় ইদ্রিস খান (৩২) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার রাতে পুলিশ লাশ উদ্ধার করে। প্রতিবেশী রুহুল আমিন বেপারি ঢাকায় থাকার সুযোগে তার স্ত্রী ঝুমুর আক্তারের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে ইদ্রিসের। সোমবার নিজ বাড়িতে ইফতার শেষে ঝুমুরদের বাড়িতে যায় ইদ্রিস। ইদ্রিসের ভাই নাঈম খানের অভিযোগ, ঝুমুর ও তার মা ফিরোজা বেগম বিষাক্ত কিছু খাইয়ে অথবা শ্বাসরোধ করে আমার ভাইকে হত্যা করেছে। ফিরোজা বেগম বলেন, আমার মেয়ের সঙ্গে ইদ্রিসের কোনো প্রেমের সম্পর্ক ছিল না। সে প্রতিবেশী বিধায় এসেছিল। এখানে এসে সে অসুস্থ হয়ে পড়ে।

বগুড়া ব্যুরো : মালগ্রাম চাপড়পাড়ায় বুধবার সুরুজ মিয়া (২৬) নামে এক কসাইকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। কসাই সুরুজ মিয়া পার্শ^বর্তী মালগ্রাম চাপড়পাড়ায় ভাড়া বাসায় থাকেন। চাচা শ্বশুর রানা, মানিক ও ফিরোজদের মধ্যে বিরোধ চলছিল। এসব বিরোধের জের ধরে বুধবার প্রতিপক্ষ সুরুজকে ছুরিকাঘাত করে।

শরণখোলা (বাগেরহাট) : টাকা লেনদেন নিয়ে সৃষ্ট ঘটনায় ধানসাগর গ্রামে বৃহস্পতিবার বাবা-ছেলের হাতে খুন হয়েছে সবুর শিকদার নামে এক যুবক। নিহত সবুর হত্যায় অভিযুক্ত আলতাব হোসেন শেখের শ্যালক।

লৌহজং (মুন্সীগঞ্জ) : নিখোঁজের একদিন পর বৃহস্পতিবার পদ্মা পারাপারের খেয়া নৌকার মাঝি জুলহাসের লাশ উদ্ধার করা হয়েছে নদীর ডহরী এলাকা থেকে। মঙ্গলবার রাতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ঘোড়াদৌড় বাজারের খেয়া ঘাটের নৌকার মাঝি জুলহাস মিয়া (৪৭) নৌকা থেকে পরে নিখোঁজ হন।

রাজাপুর (ঝালকাঠি) : বৃহস্পতিবার ৭৫ বছর বয়সী অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

মোংলা (বাগেরহাট) : সুন্দরবনের পশুর নদীতে জেলেদের জালে আটকা পড়া অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার লে হাত-পা বাঁধা ও গলায় পাথর ঝুলানো লাশটি জেলেদের জালে ওঠে।

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : বানাশ্রম গ্রামে বৃহস্পতিবার গৃহবধূ আঁখি আক্তারের লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৪ দিন পূর্বে আবদুল হান্নানের কন্যা মৃত আঁখির (১৮) সঙ্গে বিয়ে হয় মাইজহাটি গ্রামের মমিন হোসেনের ছেলে মাইনুল ইসলামের (২২)। আঁখির শ্বশুরবাড়ির লোকজন জানায় স্বামীর ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করেছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত