পানিতে ডুবে দু’ভাইসহ ৭ জনের মৃত্যু

  যুগান্তর ডেস্ক ১৫ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

পানিতে ডুবে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এছাড়া মাদারীপুরের কালকিনি, সুনামগঞ্জের দোয়ারাবাজার ও চাঁদপুরের হাজীগঞ্জে শিশু এবং সিরাজগঞ্জের শাহজাদপুরে দিনমজুর ও মৌলভীবাজারে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধ ও বৃহস্পতিবার এসব দুর্ঘটনা ঘটে। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) : শিবগঞ্জে পাগলা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার শ্যামপুর ইউনিয়নের উমরপুর খোঁচপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃতরা হল- উমরপুর খোঁচপাড়ার মেসের আলীর ছেলে জিহাদ (১১) এবং একই এলাকার আবদুল মতিনের ছেলে নয়ন আলী (৮)। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।

কালকিনি (মাদারীপুর) : বুধবার সন্ধ্যায় পানিতে ডুবে মো. আবদুল্লাহ নামে আড়াই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। আবদুুল্লাহ উপজেলার টুমচর গ্রামের মো. লোকমান চৌকিদারের ছেলে।

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) : দোয়ারাবাজারে বৃহস্পতিবার সকালে পুকুরের পানিতে ডুবে মঞ্জিল মিয়া নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার টেংরাটিলা গ্রামের জসিম মিয়ার ছেলে।

হাজীগঞ্জ (চাঁদপুর) : হাজীগঞ্জে তোহা বেপারী নামে সাত বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার খাকবাড়িয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। বুধবার বিকালে বাড়ির পুকুরে ডুবে তার মৃত্যু হয়।

শাহজাদপুর (সিরাজগঞ্জ) : শাহজাদপুরে পানিতে ডুবে শহর আলী নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। উপজেলার তালগাছি গরুরহাট সংলগ্ন করতোয়া নদীর শ্যালোঘাট এলাকায় বুধবার বিকালে নদীতে গোসল করতে নেমে এই দুর্ঘটনা ঘটে। শহর আলী তালগাছি গ্রামের মৃত রোস্তম আলী প্রামাণিকের ছেলে।

মৌলভীবাজার : মৌলভীবাজারে মনু নদীর মনু ব্যারেজ এলাকায় নৌকা ডুবিতে আবির মিয়া নামের এক ব্যক্তি মারা গেছেন। নৌকা ডুবির ৩ ঘণ্টা পর বুধবার রাত ৮টার দিকে ফায়ার সার্ভিসের সদস্যরা তার লাশ উদ্ধার করে। আবির সদর উপজেলার ইসলামপুর গ্রামের আবদুল খালিকের ছেলে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত